• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন

খাগড়াছড়িতে জেলা পরিষদের নির্মাণাধীন ভবনের পার্কিংশেড ধ্বসে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের

স্টাফ রির্পোটারঃ / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের পার্কিংশেড ধ্বসে পড়ে মো. সাজ্জাদ নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত আরো ৬ জন। শনিবার (৮ অক্টোবর) বিকেল ৪টার দিকে জেলা পরিষদের এনেক্স ভবনের নিচতলায় পার্কিংশেডে এ ঘটনা ঘটে।

নিহত নির্মাণ শ্রমিক মো. সাজ্জাদ খাগড়াছড়ি জেলা শহরের কলেজগেট এলাকার মো. আমিনের ছেলে।

জানা গেছে, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের নীচতলার পার্কিং শেডের নির্মান কাজ করার সময় হঠাৎ করে উপর থেকে ভেঙ্গে পড়ে। এসময় সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা সাত জনকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠালে সেখানে একজনের মৃত্যু হয়।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ইউনিটের সহকারী স্টেশন ম্যানেজার রাজেশ বড়ুয়া জানিয়েছে, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৬ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এরমধ্যে একজন নিহত হয়েছে। ধ্বসে পড়া ছাদের নীচে কোন শ্রমিক চাপা পড়ে আছে কিনা তা উদ্ধারে সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে।

সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে সর্বোচ্চ আইনগত ব্যস্থা নেওয়া হবে জানিয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন নিহত ও আহতদের পরিবারের পাশে সহযোগিতা অব্যাহত থাকবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ