সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মহেশখালীতে মানবতার আলো ছড়াচ্ছেন শাপলাপুরের আবদুল গফুর মানিক

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার:
  • প্রকাশিত : শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ৭৪ জন পড়েছেন

আলোকিত সমাজ গড়ার জন্য প্রয়োজন এমন আলোকিত মানুষ- যার সৃজনশীল কর্মতৎপরতা ও মানবতাবোধ সম্পন্ন বহুমাত্রিক কল্যাণমূলক কর্মকান্ডের মাধ্যমে সমাজ, দেশ ও জাতি উপকৃত হন। এমনি একজন ব্যক্তি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের মোঃ আবদুল গফুর মানিক। আলহাজ্ব উসমান গণির কৃতি সন্তান মোঃ আবদুল গফুর মানিক-একজন বিশিষ্ট সমাজ সেবক,শিক্ষানুরাগী ও রাজনীতিবীদ। এছাড়াও তিনি বঙ্গবন্ধু ফাউন্ডেশন কক্সবাজার জেলা শাখার সভাপতি, চকরিয়া সিটি হাসপাতালের প্রতিষ্টাতা এমডি ও চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের একজন স্বনামধন্য শিক্ষানবিশ আইনজীবী।

প্রায়সময় তিনি নিজ এলাকা শাপলাপুরের আত্মীয় স্বজন পাড়া-পড়শীসহ জনসাধারণের সাথে মিলিত হন এবং গরিব দুঃখী মেহনতী মানুষসহ মসজিদ, মন্দির, মাদ্রাসায় সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন নিরলসভাবে। এইসব কল্যাণমূলক কাজ করতে গিয়ে অনুভূতি জানতে চাইলে মোঃ আবদুল গফুর মানিক বলেন- আমি সূস্থসংস্কৃতির নান্দনিক বিকাশ ও বৈষম্যহীন মানবতাবোধ সম্পন্ন একটি সুন্দর সমাজ গঠনের স্বপ্ন দেখি। আমি যতদিন বেঁচে আছি ততদিন এলাকার গরিব, অসহায় পরিবারের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও তাদের পাশে থাকবো। সকলের কাছে দোয়া এবং সহযোগিতাও কামনা করেন শাপলাপুরের এই কৃতি সন্তান।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com