• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

জেলা প্রাথমিক শিক্ষা পদকে দীঘিনালার শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠান

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২৬১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ি পার্বত্য জেলার প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এর শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা/কর্মচারীদের নাম প্রকাশ করা হয়েছে।

প্রাথমিক শিক্ষা পদক খাগড়াছড়ি পার্বত্য জেলার যাচাই-বাছাই কমিটির সভাপতি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার কর্তৃক সাক্ষরিত পত্রে গত ২২ সেপ্টেম্বর এ তালিকা প্রকাশ করা হয়।

এতে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি সদরের রঞ্জনমনি কার্বারী পাড়া সপ্রাবি’র প্রধান শিক্ষক ধনা চন্দ্র সেন এবং শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা দক্ষিণ খবং পড়িয়া সপ্রাবি’র বিজয়া খীসা এবং শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় দীঘিনালা উপজেলার মায়াফা পাড়া সপ্রাবি।

এবং শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার রামগড় উপজেলার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত, শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান দীঘিনালা উপজেলার মো. কাশেম, শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার গুইমারা উপজেলার মো. হিটলারুজামান এবং শিক্ষার্থী ঝরে পড়ার হার উল্লেখযোগ্য ভাবে কমাতে সক্ষম হয়েছেন এধরণের বিদ্যালয়ের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে দীঘিনালা উপজেলার ১ নং কবাখালি সপ্রাবি।

এছাড়াও পত্রে, জেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষা অফিসার, সহকারী শিক্ষক/শিক্ষিকা, বিদ্যোৎসাহী সমাজকর্মী, এসএমসি, কাব শিক্ষক, কর্মচারীদের নামও প্রকাশ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ