• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

খাগড়াছড়ির শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী ইউপি চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন

স্টাফ রির্পোটারঃ / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

প্রাথমিক শিক্ষার উন্নয়নে অসামান্য অবদান রাখায় খাগড়াছড়ি পার্বত্য জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন।

২২ সেপ্টেম্বর দুপুরের দিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ মিলনায়তনে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী বাছাই কমিটি’র সাক্ষাৎকার শেষে তাকে খাগড়াছড়ি পার্বত্য জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী হিসেবে নির্বাচিত ঘোষনা করা হয়। জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ খ্রী. প্রদানের লক্ষ্যে খাগড়াছড়ির নয়টি উপজেলায় ২১টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব নির্বাচন করা হয়।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রæ চৌধুরী অপু ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জেলা পর্যায়ে বাছাই কমিটির আহবায়ক এবং সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

গেল ২০২১ সালের ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মো. তফাজ্জল হোসেন মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকেই তিনি গোমতি ইউনিয়নে প্রাথমিক শিক্ষার প্রসারে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেন। দুগম জনপদের যেসব স্কুলে কোন জনপ্রতিনিধি যাননি তিনি সেখানেও ছুটে গেছেন। শিক্ষার্থীদের বিদ্যালয়মুখী করতে স্থানীয় জনগনকে সাথে নিয়ে কাজ করেছেন। বিদ্যালয়ে ঝড়েপড়া রোধে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স, ওয়াটার পট ও স্কুল ব্যাগ বিতরণ করেছেন। বিভিন্ন স্কুলে খেলাধুলার সামগ্রী বিতরণ করেছেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়া মাটিরাঙ্গার গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন বলেন, কাজের স্বীকৃতি পেলে কার না ভালো লাগে। এ প্রাপ্তির মাধ্যমে আমার দায়িত্ব আরো বেড়ে গেল। তিনি ভবিষ্যতেও তার শিক্ষা উন্নয়নে কাজ করার আগ্রহের কথা জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ