সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

৪ দিনেও উদ্ধার হয়নি ছিনতাই হওয়া মোটর সাইকেল ও মালামাল

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৩ জন পড়েছেন

ডাকাতির ঘটনায় ছিনতাই হওয়া মোটর সাইকেল, মোবাইল ও নগদ টাকা ৪ দিনেও উদ্ধার হয়নি। এই ঘটনায় পুলিশের সহায়তা চেয়ে ৯/১০ জনকে অজ্ঞাতনামা আসামী করে সোমবার লামা থানায় মামলা করেছেন মোটর সাইকেল মালিক মোঃ আলাউদ্দিন।

লামা থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর ২০২২ইং) রাত সাড়ে ৯টায় মামলার বাদীর ছোট ভাই মোঃ আরিফ (২০) মোটর সাইকেলে চকরিয়া থেকে যাত্রী ভাড়া নিয়ে লামায় আসছিলেন। যাত্রা পথে লামা চকরিয়া সড়কের কুমারী লাল গেইট রাবার বাগান সংলগ্ন অজ্ঞাতনামা ৯/১০ জন ডাকাত তাদের হাতে থাকা কাটা বন্দুক, ধারালো দা ও লম্বা কিরিস দ্বারা মৃত্যুর ভয়ভীতি প্রদর্শন করে এবং এলোপাতাড়ি মারধর করে একটি কালো-নীল রংয়ের টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি মোটর সাইকেল নিয়ে যায়। যার চেচিস নং- PS625CF19M6A35154, ইঞ্জিন নং- CFINL1500986, পরিবারের ভরণ পোষণ ও জীবিকা নির্বিহার্থে সে মোটর সাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করত।

এসময় ডাকাতরা মোঃ আরিফ থেকে নগদ ২ হাজার ৮শত টাকা, ১টি স্যামপনি বাটম মোবাইল, যাত্রী মায়া কারবারী থেকে নগদ ৩ হাজার টাকা ও ২টি স্মার্ট এন্ড্রয়েট মোবাইল এবং যাত্রী ইব্রাহিম থেকে নগদ ৫শত টাকা ও ১টি স্মার্ট এন্ড্রয়েট মোবাইল জোর পূর্বক ছিনিয়ে নেয়। ডাকাত দলের নির্মম অত্যাচারে তারা আত্মচিৎকার করিলে লামা থেকে চকরিয়া গামী জীপ গাড়ীর লোকজন দেখে রাস্তায় টহলরত কুমারী পুলিশ ফাঁড়িকে খবর দেয়। কুমারীর পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌছার পূর্বেই ডাকাত দলের সদস্যগণ মোটর সাইকেল ও মালামাল নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এই বিষয়ে লামা থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস বলেন, ক্ষতিগ্রস্ত লোকজন থানায় অভিযোগ দিয়েছে। পুলিশ ছিনতাই হওয়া মোটর সাইকেল ও মালামাল উদ্ধার ও ডাকাতদের আটক করতে কাজ করছে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com