• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক দূর্গম এলাকায় দিনব‍্যাপী চিকিৎসা সেবা প্রদান

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ১নং ইউপি অধিনস্থ দূর্গম এলাকা বৈদ‍্যপাড়া নামক স্থানে অসহায়, হতদরিদ্র ও চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ২৫০ জন মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয় ৪৩ বিজিবির উদ্যোগে।
২১ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১০ ঘটিকায় ৪৩ বিজিবির জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমানের উপস্থিতিতে দিনব‍্যাপী এই চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠান শুরু করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন ক‍্যাপ্টেন ডাঃ আশিকুর রহমান, সহকারী পরিচালক (এডি) রাজু আহমেদ, নায়েক সুবেদার আব্দুল খালেক, হাবিলদার মোঃ সাইফুল ইসলাম,মেডিকেল সহকারী ল‍্যান্স নায়েক শাকিল আহমেদ, মিড ওয়াইফ নার্গিস আক্তার সহ বিজিবির সদস্য ও সাংবাদিক বৃন্দ।
রামগড় ৪৩ বিজিবির জোন কমান্ডার লেঃ কর্ণেল মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সীমান্ত সুরক্ষার পাশাপাপাশি ৪৩ বিজিবির মানবিক সহযোগিতা, ও বিজিবির অধিনস্থ এলাকায় চিকিৎসা সেবার কার্যক্রম অতিতের ন‍্যায় অব‍্যাহত থাকবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ