• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

মাটিরাঙ্গায় মোটরসাইকেলসহ বাসদ নেতার লাশ উদ্ধার

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা : / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ি জেলাধীন মাটিরাঙ্গা ইউনিয়নের সাপমারা এলাকায় মোটরসাইকেল ও জার্নিব্যাগসহ বাসদ নেতা জাহিদ হাসান টুটুল (৬৫) এর মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

রবিবার ১২ সেপ্টেম্বর সকাল সাড়ে এগারোটার দিকে স্থানীয় এলাকাবাসী সুত্রে মৃত ঐ লাশের খবর পেয়ে, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের সাপমারাস্থ একটি ব্রীজের নিকটে পড়ে থাকা অবস্থায় এই মরদেহটি উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

স্বজনদের সুত্রে জানা গেছে, স্ত্রী সন্তানসহ মাটিরাঙ্গার বাবুপাড়ার বসতবাড়ি স্থানান্তরের পর থেকে দীর্ঘদিন যাবৎ মাটিরাঙ্গা সদর ইউনিয়নের অন্তর্গত ৬নং ওয়ার্ডের ১নং রাবার বাগান ওয়াছু এলাকায় বসবাস করে আসতেছিলেন মৃত কমরেড জাহিদ হসান টুটুল।
মৃত্যুর কারণ সম্পর্কে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী, সড়ক দুর্ঘটনায় প্রাথমিকভাবে মৃত্যুর ঘটনা ঘটে থাকতে পারে এমনটা মন্তব্য করলেও তিনি মরদেহটি ময়না তদন্ত না করা পর্যকন্ত পরিস্কার ভাবে মৃত্যুর কারণ বলা যাচ্ছে না বলে জানান। তবে, সড়ক দুর্ঘটনার সময় কোন প্রত্যক্ষদর্শী না থাকায় মৃত কমরেড জাহিদ হাসান টুটুলের ময়না তদন্তের পাশাপাশি মৃত্যুর সঠিক কারণ উদঘাটনের প্রয়োজনীয়তা রয়েছে বলে মনে করেন সচেতন মহল।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ