বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

লামায় শান্তিপূর্ণ পরিবেশে ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন: সভাপতি- সাদ্দাম, সম্পাদক- রনি

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা
  • প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ জন পড়েছেন

বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলা শাখার ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। একই সাথে লামা শহর ও কলেজ শাখার সম্মেলনও সম্পন্ন হয়। দীর্ঘ প্রতীক্ষার পর কেন্দ্রীয় কমিটির নির্দেশে ১০ সেপ্টেম্বর শনিবার লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ছাত্রলীগের এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোঃ শাহীন এর সঞ্চালনায় এবং উপজেলা সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মংক্যাহ্লা মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌরসভা মেয়র মোঃ ইসলাম বেবী।

সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি কাওসার সোহাগ এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল। এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও কাউন্সিলের প্রিজাইডিং অফিসার বাথোয়াইচিং মারমা , সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা জামাল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য মন্ত্রীর প্রতিনিধি প্রদীপ কান্তি দাশ প্রমূখ।

সম্মেলনকে কেন্দ্র করে সারা উপজেলায় ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। কাউন্সিলকে কেন্দ্র করে সম্মেলন স্থানসহ শহরের রাস্তার পাশে এবং দেয়ালে দেয়ালে নতুন পদ প্রত্যাশী নেতাদের ব্যানার ও পোস্টারে ছেঁয়ে যায়। প্রার্থীরা স্ব-স্ব সমর্থকদের নিয়ে পৃথক পৃথক মিছিল-শোডাউন করেন। ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে লামা শহরে ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থকদের স্বতস্ফুর্ত উপস্থিতি ছিল লক্ষ্য করার মত।

সম্মেলনে উপজেলা শাখায় ১৬১ জন, পৌর শাখায় ১৭১ জন ও কলেজ শাখায় ৭১ জন ভোটার তাদের প্রত্যেক্ষ ভোট প্রদান করেন। গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত নির্বাচনে সংখ্যাগরিষ্ট ভোট পেয়ে লামা উপজেলা শাখার সভাপতি- মোঃ শহীদুল ইসলাম সাদ্দাম, সাধারণ সম্পাদক- মেহেদী হাসান রনি, লামা পৌর শাখায় সভাপতি- সুমন মাহমুদ, সাধারণ সম্পাদক- ফখরুল ইসলাম হেলাল, সরকারি মাতামুহুরী কলেজ শাখায় সভাপতি- সালাউদ্দিন ভূইয়া নাহিদ, সাধারণ সম্পাদক- আরিফুল হক নির্বাচিত হয়।

শনিবার দিবাগত রাত ১০টায় ভোট গণণা শেষে সম্মেলনে সংগঠনের আংশিক কমিটি ঘোষণা করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাওসার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল। এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয় এবং আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করে জেলা কমিটি থেকে অনুমোদন নিতে নির্দেশ প্রদান করে জেলা ছাত্রলীগের নেতারা।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com