• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

দীঘিনালায় ডায়াগনস্টিক এন্ড মেটারনিটি ক্লিনিক উদ্বোধন

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ২২৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

“অর্থ নয় সেবাই আমাদের মূল লক্ষ্য” স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির দীঘিনালায় স্বাস্থ্য ও সেবামূলক প্রতিষ্ঠান গ্রীণ লাইফ ডায়াগনস্টিক এন্ড মেটারনিটি ক্লিনিক’র উদ্বোধনী অনুষ্ঠান ও গুণীজনদের মাঝে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

১০ সেপ্টেম্বর (শনিবার) বিকেলে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন গ্রীণ লাইফ ডায়াগনস্টিক এন্ড মেটারনিটি ক্লিনিক’র শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে উপজেলার জনসাধারণের সকল প্রকার মানসম্মত চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে গ্রীণ লাইফ ডায়াগনস্টিক সেন্টারকে মেটারনিটি ক্লিনিক সংযুক্ত করে ‘গ্রীণ লাইফ ডায়াগনস্টিক এন্ড মেটারনিটি ক্লিনিক’ হিসেবে রুপান্তরিত করা হয়।

এছাড়াও মেটারনিটি ক্লিনিকে ২৪ ঘন্টা জরুরি বিভাগ, আউটডোর-ইনডোর, নরমাল ডেলিভারী, সিজারিয়ান, ২৪ ঘন্টা ফার্মেসী, ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স সার্ভিস সহ অভিজ্ঞ মহিলা ডাক্তার দ্বারা সার্বক্ষণিক নরমাল ডেলিভারী ও সিজারিয়ান সহ সকল প্রকার সেবা মিলবে এই শীতাতপ নিয়ন্ত্রিত মেটারনিটি ক্লিনিকে।

এসময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সমাজ সেবক মো. জসীম উদ্দিন, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, দৈনিক যায়যায়দিন’র প্রতিনিধি মহাসিন মিয়া সহ অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ