• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

খাগড়াছড়ির পাঁচ উপজেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট

স্টাফ রির্পোটারঃ / ২৫১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

খাগড়াছড়ির পাঁচ উপজেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। সংগঠক অংথোয়াই মারমা ওরফে আগুন হত্যাকাণ্ডের প্রতিবাদে আগামীকাল রোববার এ কর্মসূচি  দেয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে ইউপিডিএফের খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা অবরোধের ঘোষণা দেন। এতে গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সড়ক অবরোধ পারিত হবে বলে এক বিবৃতিতে জানান তিনি।

অবরোধ সফল করতে যানবাহন মালিক-চালক ও শ্রমিক সংগঠনসহ সর্বস্তরের জনসাধারণের প্রতি অনুরোধ জানানো হয়েছে বিবৃতিতে। তবে জরুরি ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স ও শববাহী গাড়ি, জরুরি ওষুধ, সংবাদপত্র বহনকারী যান এবং সংবাদ সংগ্রহের কাজে ব্যবহৃত গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার সকাল পৌনে ১০টার সময় গুইমারার দেওয়ান পাড়া এলাকার মিশন টিলা থেকে আগুনের মরদেহ উদ্ধার করেছে গুইমারা থানা পুলিশ। এসময় ঘটনাস্থলে একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলি পাওয়া যায়।

এ ঘটনার জের ধরে গতকাল শুক্রবার দুপুরে খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের বাইল্যাছড়ি ও খাগড়াছড়ি-ফেনী সড়কের রামগড় উপজেলার দাতারাম এলাকায় দুটি মালবাহী ট্রাককে গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়া ইউপিডিএফ সমর্থকরা। মারধর করা হয় চালকদের। পরে ফায়ার সার্ভিস কর্মী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ