• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

কাপ্তাইয়ে বিশেষ ওএমএস কার্যক্রম এর উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

সারাদেশের ন্যায় রাঙামাটির কাপ্তাই উপজেলায় বৃহস্পতিবার সকাল হতে শুরু হয়েছে খোলা বাজারে (ওএমএস) ভর্তুকিমূল্যে চাল বিক্রি কার্যক্রম। প্রতিকেজি ৩০ টাকা দরে প্রতিজন মাথাপিছু ৫ কেজি করে চাল কিনতে পারছেন বলে জানান কাপ্তাই খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ। তিনি জানান, সপ্তাহের শুক্র ও শনি ছাড়া বাকি ৫ দিন অর্থাৎ মাসে ২২ দিন এই চাল বিক্রি করা হবে। প্রতিটি ইউনিয়নে সরকার কর্তৃক নির্ধারিত ডিলার এর মাধ্যমে ওএমএস -র চাল বিক্রি হবে।টিসিবি কার্ডধারীগণ কার্ড প্রদর্শন করে অগ্রাধিকার ভিত্তিতে এ চাল কিনতে পারবেন। তিনি আরোও জানান, বৃহস্পতিবার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন ও রাইখালী ইউনিয়নে বৃহস্পতিবার সর্বমোট ৮ শত জন উপকারভোগী এই সুবিধা পাচ্ছেন। পর্যায়ক্রমে সব ইউনিয়নে এই কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

এদিকে বৃহস্পতিবার কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়ন এর সাক্রাছড়িতে বিশেষ ওএমএস কার্যক্রম উদ্বোধন করেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। এইসময় রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, খাদ্য মন্ত্রনালয়ের যুগ্ম সচিব মোঃ হাবিবুর রহমান হোসাইনি, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন, রাঙামাটি জেলা খাদ্য কর্মকর্তা কানিজ জাহান বিন্দু, কাপ্তাই উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিপু চন্দ্র দাশ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তরুণ প্রকাশ চাকমা, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা সহ ইউনিয়ন পরিষদের সদস্য ও স্থানীয় গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ