• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রামগড়ে খোলাবাজারে ওএমএসের চাল বিক্রয়ের শুভ উদ্বোধন

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

“শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি জেলার রামগড়ে খোলা বাজারে ওএমএসেরর চাল বিক্রয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ১সেপ্টেম্বর সকাল ১০ঘটিকায় খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত ওএমএসের চাল বিক্রয়ের কার্যক্রম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃইখতেয়ার উদ্দীন আরাফাত এর সভাপতিত্বে শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী। এতে আরো উপস্থিত ছিলেন,উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হিমো চাকমা, খাদ্য গুদাম ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদ আলম,সাংবাদিক শুভাশীষ দাস,রতন বৈষ্ণব ত্রিপুরা,মোঃনিজাম তুহিন,মোঃমাসুদ রানা,মোঃশরীফ প্রমূখ। উক্ত কর্মসূচীর আওতায় শুক্র ও শনিবার ছুটির দিন ব্যাতিত সপ্তাহের ৫দিন ৩০ টাকা দরে জনপ্রতি সর্বোচ্চ ৫ কেজি করে চাল নিতে পারবে।উদ্বোধনী দিনে ৩ জন ডিলারের মাধ্যমে ৩টি পয়েন্টে এই চাল বিক্রয়ের কার্যক্রম শুরু হয়েছে। মাষ্টারপাড়া বাজার ডিলার মোঃশাহ-আলম, রামগড় বাজার ডিলার মোঃহাঁশেম খাঁ এবং সোনাইপুল বাজার ডিলার মিলন কান্তি দাশ,এই ৩জন ডিলারের মাধ্যমে তিনটি পয়েন্টে মোট ৬ হাজার কেজি চাল বিক্রয় করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ