• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

কাপ্তাই জোন কর্তৃক ফ্রী মেডিকেল ক্যাম্পইন ও ঔষধ বিতরণ

কাপ্তাই (রাঙ্গামাটি) প্রতিনিধি: / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

কাপ্তাই জোন (৫৬ ই বেঙ্গল) এর তত্বাবধানে, সোমবার ২৯ আগষ্ট ২০২২ তারিখে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের সাধারণ গরীব ও অসহায় জনগোষ্ঠীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। এই ক্যাম্পইনের মাধ্যমে এলাকায় বসবাসকারী ২২০(দুই শত বিশ) জন দুস্থ অসহায় বাঙ্গালী ও পাহাড়ি জনগোষ্ঠীর মাঝে কাপ্তাই জোন এর পক্ষ হতে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করা হয়।

কাপ্তাই জোনের জোন উপ অধিনায়ক উপস্থিত থেকে এই বিতরন কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সাবজোন কমান্ডার বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্প। উক্ত মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করেন অটল ছাপান্ন এর রেজিমেন্টাল মেডিকেল অফিসার।

জোন উপ অধিনায়ক বলেন; পার্বত্য চট্রগ্রামে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে, শান্তি ও দূর্যোগকালীন সময় বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা পাশে থেকে যে কোন সহায়তায় দূঢ় প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় এই মেডিকেল ক্যাম্পেইন।

এ সময় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে পাহাড়ে সশস্ত্র সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত একটি শান্তিপূর্ণ সমৃদ্ধ পরিবেশ গড়ে তুলতে বাংলাদেশ সেনাবাহিনী কে সহযোগিতা করার অনুরোধ জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ