সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বিএনপি-ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচি, রামগড়ে ১৪৪ ধারা জারি

স্টাফ রির্পোটারঃ
  • প্রকাশিত : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৪৬ জন পড়েছেন
খাগড়াছড়ির রামগড়ে বিএনপি ও ছাত্রলীগ একইস্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় সোমবার ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। গতকাল রোববার রাতে এ আদেশ জারি করা হয়। আজ সকাল ৮টায় থেকে নির্দেশিত স্থানে ১৪৪ ধারা বলবৎ থাকবে বিকেল ৪টা পর্যন্ত। কোন ধরনের অনুমতি ছাড়া বিএনপি ও ছাত্রলীগ রামগড় উপজেলা শাখা কর্তৃক একইস্থানে পাল্টাপাল্টি সভা সমাবেশ আয়োজন করায় আশপাশের জননিরাপত্তা বিঘ্নিত হতে পারে বলে জারি করা হয় এক পরিপত্র।
সেখানে জানানো হয়, আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশংকা থেকে সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রামগড় মাস্টারপাড়া (সিনেমা হল) এলাকা থেকে রামগড় পৌরসভা ভবন পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ১৪৪ ধারা যাতে কেউ ভাংতে না পারে সে জন্য পুলিশ সতর্ক আছে। নাশকতা এড়াতে গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ খাগড়াছড়ি আসনে বিএনপি মনোনীত প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শহীদুল ইসলাম ভূইয়ার রামগড়ের বাড়ীতে হামলা ও ভাংচুর করা হয়।
এছাড়াও গতকাল রোববার রাতে রামগড় পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক সাফায়েত মোর্শেদ ভূঁইয়ার বাসভবনসহ নেতা-কর্মীদের বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক হামলা ও ভাঙচুর চালিয়েছে আওয়ামী লীগ, এমন অভিযোগ করেছে বিএনপি।
জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক নিপু আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রামগড় উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত সোমবারের বিক্ষোভ সমাবেশ পণ্ড করার লক্ষ্যে উপজেলাব্যাপী তান্ডবলীলা ও ভাংচুর চালায় আওয়ামী সন্ত্রাসীরা।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com