• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় ঔষধ-দেশীয় মদসহ আটক ২

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির রামগড় জোন ও ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি শনিবার (২৭আগস্ট) সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ২জনকে বাংলা মদসহ আটক ও পরিত্যক্ত অবস্থায় ভারতীয় ঔষধ জব্দ করেছে বিজিবি জোয়ানরা।
কর্তৃপক্ষ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে রামগড় জোন এর অধীনস্থ কয়লারমুখ চেকপোষ্ট এ কর্মরত ১টি টহলদল চট্রগ্রাম জেলার জোরালগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেকপোষ্টস্থ অভিযান চালিয়ে ৩০লিটার দেশীয় মদ সহ ২জনকে আটক করতে সক্ষম হয়।আটক কৃতদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর সহ মামলা দায়ের করা হয়েছে, আটককৃতরা হলেন, মো: মইনুদ্দিন দিদার(২৬) পিতা- মো: নুর ইসলাম, গ্রাম-বসুরহাট, পোষ্ট-চরহাজারী,থানা-কোম্পানীগঞ্জ,জেলা-নোয়াখালী ও আজাদুল ইসলাম(২২) পিতা- মো:আব্দুর খালেক, গ্রাম- দক্ষিণ রাজারামপুর,পো: কাজির খিল, থানা-শ্যামবাগ, জেলা- নোয়াখালী।

অপরদিকে, রামগড় মহামনি বিওপিতে কর্তরত একটি টহল দল খাগড়াছড়ি জেলারস্থ রামগড় থানার অন্তর্গত মহামনি বিওপি থানার ঘাট নামক স্থান হতে মালিকবিহীন ৮শত কৌটা ভারতীয় ঔষধ জব্দ করে। যা সীতাকুন্ড কাস্টমস অফিসে জমাসহ মামলা রজু করা হয়েছে। সর্বমোট যার বর্তমান বাজার মূল্যে-৪ লাখ ৯ হাজার টাকা।

বিজিবি কর্তৃপক্ষ জানান, আটককৃত মালামাল পরবর্তিত্বে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে।

রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান, পিএসসি এ প্রতিনিধিকে জানান, জোনের অধীনস্থ এলাকার সীমান্তে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ