• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

৯৯৯ এ ফোন সাজেকে ঝর্ণায় আটকে পড়া অসুস্থ পর্যটককে উদ্ধার করলো পুলিশ

বাঘাইছড়ি প্রতিনিধি: / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৪ আগস্ট, ২০২২

জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার পর্যটন খ্যাত নগরী সাজেকের ঝর্ণা দেখেতে এসে অসুস্থ হয়ে আটকে পড়া পর্যটক-কে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩আগষ্ট) বিকেলে তাকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়- রাজধানী ঢাকা থেকে বেড়াতে আসা সাতজনের একটি পর্যটক দল মঙ্গলবার সকালে সাজেক ভ্যালীর অনিন্দ্য সুন্দর সিকাম তৈসা ঝর্ণার সৌন্দর্য উপভোগ করতে সাজেকের পাহাড় থেকে দুই হাজার দুইশো ফিট নিচে চলে যায়। এরপর পর্যটক দলের সদস্য মো. শারজিল আহমেদ খান (৩৩) হঠাৎ ঝর্ণার নিচে অসুস্থ হয়ে আটকা পড়েন। আটকে পড়া সদস্যকে উদ্ধার তার সঙ্গীরা প্রাণপ্রণ চেষ্টা করে ব্যর্থ হয়।

এরপর ওইদলের এক সদস্য জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দিয়ে বিষয়টি সম্পর্কে অবহিত করলে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন এর নির্দেশে একদল পুলিশ সদস্য আটকে পড়া পর্যটক-কে উদ্ধার শেষে বাঁশের মাচাঙে তুলে কাঁধে করে সাজেকের প্যারাগণ রিসোর্টে নিয়ে আসে।

সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ আইসি এসআই মো. মুশফিক বলেন- পর্যটক যেখানে আটকা পড়েছে সেখানে কোন মানুষের বসবাস নেই। এসপি স্যারের নির্দেশে আমরা সাজেক ভ্যালী পুলিশ ক্যাম্পের একটি দল ঘটনা স্থলে পৌছে আটকে পড়া পর্যটক-কে উদ্ধার করে সাজেকের কটেজে নিয়ে আসি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ