• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

লংগদু সেনা জোনের উদ্যােগে স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৬৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

লংগদু উপজেলার লংগদু জোন কর্তৃক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা ও বর্তমান জোন অধিনায়কের বিদায় এবং নতুন জোন অধিনায়কের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সোম বার (২২আগস্ট) সকাল ১১টায় লংগদু জোনে তেজস্বী বীরের বর্তমান জোন অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম পি এস সি ও নবাগত জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া পি এস সি “র উপস্থিতিতে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় লংগদু উপজেলার যোগাযোগ ব্যবস্থা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক দ্রব্য, শিক্ষা ব্যবস্থা ও অপ্রাপ্ত বয়স্কদের মটর বাইক চালানোর বিষয় সহ বিভিন্ন কর্মকান্ড নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে গণ্যমান্য ব্যক্তিরা বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলন ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু,মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, বায়তুশ শরফের সুপার মাওঃ ফোরকান আহমদ,উপজেলা আওয়ামীলীগ সভাপতি(ভারপ্রাপ্ত) মোঃ সেলিম,সাধারন সম্পাদক বাবুল দাশ বাবু, বিএনপির উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন, লংগদু প্রেসক্লাবের সাবেক সভাপতি এখলাছ মিঞা খান, বর্তমান সভাপতি ওমর ফারুক মুছা, ইমাম সমিতির সভাতি সোহেল আহমদ, সহ বিভিন্ন ইউপির চেয়ারম্যান, ইউপি সদস্য,রাজনৈতিক ব্যক্তিবর্গ গণ।

জোন অধিনায়ক লে.কর্নেল খায়রুল ইসলাম পি এস সি বলেন, স্বাধীনতা ৫০বছর পরেও কেন সাম্প্রদায়িক বিষয় নিয়ে কথা বলতে হবে আমি আশা করি সকলে মিলে-মিশে বসবাস করলে দেশের উন্নয়ন তরান্বিত হবে । তাহলেই শিক্ষার মান বৃদ্ধি পাবে। তিনি বলেন, জেলের ছেলে জেলে কেন হবে? আমি আশা করবো পাহাড়ী হোক বাঙ্গালী হোক সকলে যেনো শিক্ষার প্রতি আগ্রহী হই। আমরা শিক্ষার ব্যাপারে কোন ছাড় দিবোনা।তাছাড়া লংগদু থেকে নানিয়ারচর রাস্তা, মাইনী থেকে জারুল বাগানে ব্রীজ নির্মাণ, মাইনী থেকে মুসলিম ব্লক রাস্তা সহ বিভিন্ন কার্যক্রম প্রক্রিয়াধীন, খুব শীঘ্রই এসকল কাজ গুলো সম্পূর্ণ হবে বলে আশ্বস্ত করেন তিনি। তিনি আরো বলেন, নিরীহ মানুষ যেনো কখন নির্যাতিত না হয়। আমাদের সাহয্য সহযোগীতা সর্বদা সকলের পাশে থাকবে।

এতে নবাগত জোন অধিনায়ক বলেন আপনাদের সহযোগিতায় লংগদু উপজেলার আইন শৃঙ্খলা থেকে শুরু করে মানুষের কল্যাণে কাজ করে যাবো।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ