বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৩:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

নাগেশ্বরীতে স্বামীর হাতে স্ত্রী খুন,থানায় আত্বসমর্পন

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১০৯ জন পড়েছেন

কুড়িগ্রামের নাগেশ্বরীতে স্ত্রীর দীর্ঘদিনের পরকীয়ার জেরে সইতে না পেরে স্ত্রীকে খুন করেছে স্বামী। দিবাগতগভীর রাত ২২আগস্ট সোমবার পৌরসভার ৬নং ওয়ার্ডের পাখীর মোড় গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। স্থানীয় সুত্রে জানাগেছে ঐ গ্রামের আনছের আলী ও তার স্ত্রী রাহেনা বেগম সহ তাদের দুই সন্তান নিয়ে বসবাস করে আসছেন।কিন্তু তাদের নিজস্ব কোন জায়গা জমি না থাকায় নোয়াখালী নামক একটি বাগানবাড়ির বাড়ীতে বসবাস করতেন। দীর্ঘদিন থেকে স্ত্রীর পরকীয়ার কারণে উভয়ের মধ্যে অশান্তি বিরাজ করছিলো। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় ব্যক্তিরা জানায় গতকাল রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।এক পর্যায়ে স্বামী আনছের আলী তার স্ত্রীর রাহেনা বেগমের হাত পা ধরে,পরকীয়া থেকে বিরত থাকার অনুরোধ করে।তার পরেও স্ত্রী পরকীয়া থেকে বিরত না থাকায় স্বামী ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে স্ত্রী তার স্বামীকে তালাক দেয়ার কথাও বলেন।
এরই জের ধরে গভীর রাতে আনছের আলী তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।এসময়ে আনছের আলীর সন্তানদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।পড়ে তাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করলে রাস্তায় মৃত্যু ঘটে বলে জানায় স্বজনেরা। এব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করেন।

এম/এস

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com