• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম
অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানি বন্ধে মানিকছড়িতে পিসিপি’র বিক্ষোভ মিছিল পানছড়ি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ডলুছড়ি বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচন সম্পন্ন

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৬৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রবিবার লামার ডলুছড়ি বাজার ব্যবসায়ী উন্নয়ন কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে চশমা প্রতীকের মোঃ সেলিম সভাপতি ও আনারস প্রতীকের মোঃ তৌহিদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার (২২ আগস্ট) সরই ইউনিয়ন পরিষদে সকাল ৯টা থেকে একটানা বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ডলুছড়ি বাজার ব্যবসায়ী উন্নয়ন কমিটির ২০১ সদস্যের মধ্যে ১৯৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে বিজয়ী মোঃ সেলিম মোট ২০১ ভোট থেকে ১০৩ ভোট পেয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ জসিম উদ্দিন ৮৮ ভোট পেয়েছেন।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী মোঃ তৌহিদুল ইসলাম পেয়েছেন ১১১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দী মোঃ জাবেদ পেয়েছেন ৮৮ ভোট।

নির্বাচনে রিটার্নিং অফিসার মোঃ নুরুল আমিন, প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ ও প্রধান নির্বাচন অফিসার নীতি পূর্ণ বড়ুয়া দায়িত্ব পালন করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ