• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

মাটিরাঙায় পুলিশের অভিযানে ১৩ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার; আটক-২

স্টাফ রির্পোটারঃ / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ আগস্ট, ২০২২

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা প্রায় ১৩ লাখ টাকা মুল্যের ২২৮ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করেছে খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা পুলিশ।

শনিবার (২০ আগষ্ট) সকালের দিকে মাটিরাঙ্গার চেয়ারম্যানপাড়া ও ১০নম্বর এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে এসব শাড়ি জব্দ করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক ও ভারতীয় শাড়ি পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করেছে পুলিশ।

আটককৃতরা হলো, মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ডের
মিস্ত্রিপাড়ার বাসিন্দা মো. আব্দুল মান্নানের ছেলে
মো. রুবেল (২৯) ও ৩নং ওয়ার্ডের কাজীপাড়ার বাসিন্দা মো. আব্দুর রহিমের ছেলে মো. রাসেল (২৭)।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধ পথে নিয়ে আসা ভারতীয় শাড়ী মাটিরাঙ্গার চেয়ারম্যানপাড়া এলাকা থেকে চট্টগ্রামে পাচারের প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় মাটিরাঙ্গা থানা পুলিশ। অভিযানকালে একটি ঘরে তল্লাশি চালিয়ে বস্তাভর্তি ৬০ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। এসময় মো. রুবেল (২৯) নামে একজনকে আটক করা হয়।

এদদিকে সকাল ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গার ১০নম্বর এলাকায় একটি মিনিট্রাকে অভিযান চালিয়ে ১৬৮ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। এসময় ভারতীয় শাড়ি পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ট্রাক চালক মো. রাসেল (২৭) কে আটক করা হয়। ভারতীয় শাড়ি পাচারকাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী’র নেতৃত্ব পরিচালিত পৃথক এ অভিযানে
মাটিরাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন, উপ-পরিদর্শক (এসআই) মো. সাদ্দাম হোসেন, উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আলম পটোয়ারী ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কামরুল আরেফীন অংশগ্রহন করেন।

এ ঘটনায় চোরাকারবারী মো. রুবেল ও মো. রাসেলের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী বলেন, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। জব্দকৃত ভারতীয় শাড়ির বাজারমূল্য ১২ লাখ ৯৬ হাজার টাকা বলে জানান তিনি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ