• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

সিরিজ বোমা হামলার প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

স্টাফ রির্পোটারঃ / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে একযোগে জামায়াত বিএনপির মদদপুষ্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সিরিজ বোমা হামলার প্রতিবাদে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় শ্রমিক লীগ মাটিরাঙ্গা উপজেলা ও পৌর শাখা এ কর্মসুচীর আয়োজন করে।

বুধবার (১৭ আগষ্ট) বিকালের দিকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এক বিশাল বিক্ষোভ মিছিল মাটিরাঙ্গা উপজেল আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সম্মুখ থেকে শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: হারুন মিয়া ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আলী হোসেন প্রমুখ বক্তব্য দেন।

জামায়াত বিএনপির মদদপুষ্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি সারাদেশে এক যোগে সিরিজ বোমা হামলা চালিয়ে যে নারকীয় হত্যাকান্ড চালিয়েছে তা ক্ষমার অযোগ্য অপরাধ মন্তব্য করে মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি হারুন মিয়া বলেন, ভবিষ্যতে বিএনপি জামাআত আওয়ামী লীগ সরকারের সরকারের বিরুদ্ধে যদি কোন ধরনের অপপ্রচার, গুজব ও ষড়যন্ত্রের চেষ্টা করে দেশকে অস্থিতিশীল করে তাহলে জাতীয় শ্রমিক লীগ তাদেরকে রাজ পথে দাঁতভাঙ্গা জবাব দিয়ে তাদের প্রতিহত করবে বলে হুশিয়ারী দিন বক্তারা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল আহমেদ, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি তসলিম উদ্দিন রুবেল ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ