• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

মহেশখালী প্রেসক্লাব এর আয়োজনে ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস উদযাপন

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৪০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট সোমবার মহেশখালী প্রেসক্লাব উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।
কর্মসূচির মধ্যে সকালে অর্ধনমিতভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং কালো পতাকা উত্তোলন সকাল থেকে বঙ্গবন্ধুর বক্তব্য প্রচার প্রেসক্লাব প্রাঙ্গণে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’সহ ১৫ ই আগষ্ট সকল শহীদের স্মরণে আলোচনা সভা, খতমে কোরআন দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এনামুল করিম।
১৫ ই আগষ্ট উদযাপন কমিটির আহবায়ক মকছুদুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ছালেহ আহমদ, সিনিয়র সাংবাদিক ফরিদুল আলম দেওয়ান, কবি ও সাংবাদিক জাহেদ সরওয়ার, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ,
মহেশখালী প্রেসক্লাবের সদস্য রমজান আলী সঞ্চালনায় উপস্থিত ছিলেন. মহেশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ছালামত উল্লাহ বিএ,সহ-সভাপতি ছৈয়দ মোস্তফা আলী,যুগ্ম সাধারণ সম্পাদক গাজী আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ তারেক, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দু রশিদ, প্রেস ক্লাবের কার্যাকরী সদস্য আমিনুল হক, প্রবীণ সাংবাদিক সিরাজুল হক সিরাজ, তরুণ সংবাদকর্মী শাহনেওয়াজ কামাল, এইচ এম করিম, আব্দুল্লাহ শাহরিয়ার বাপ্পি, মোহাম্মদ সেলিম,আরফাত’সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্হিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ