• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে

জাতির পিতার ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ২৩ বিজিবি যামিনীপাড়া জোনের নানা আয়োজন

স্টাফ রির্পোটারঃ / ১৬৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে দূর্গম পাহাড়ের হত-দরিদ্র ও দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণ সহ খাদ্য সামগ্রী বিতরণ করেছে খাগড়াছড়িতে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সীমান্তের অতন্দ্র প্রহরী ২৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন যামিনীপাড়া জোন। দিবসটি উদযাপন উপলক্ষে সকালে ব্যাটালিয়নের অধীনস্থ তবলছড়ি বিওপির দায়িত্বপূর্ণ এলাকার মংজয় কারবারীপাড়ায় ২৩ বিজিবির অধিনায়ক ও যামিনীপাড়া জোন কমান্ডার লেঃ কর্ণেল এ বি এম জাহিদুল করিমের নির্দেশনা অনুযায়ী মেডিকেল অফিসার ক্যাপ্টেন জাদিদ আহমেদসহ তিনজন মেডিকেল সহকারীর সমন্বয়ে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এতে গরীব ও দুস্থ ২৫৮ জন পাহাড়ি, বাঙালি ও শিশুদেরকে বিনামূল্যে চিকিৎসা সেবাসহ তাদের মাঝে ঔষধ বিতরণ করা হয়েছে।

এছাড়াও জাতীয় শোক দিবসে দুস্থদের মাঝে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২৩বিজিবির দায়িত্বপূর্ণ বিভিন্ন এলাকায় গরীব ও দুস্থদের মাঝে নগদ অর্থসহ অন্তত শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (চাল, ডাল, চিনি, তৈল, আলু) বিতরণ করেন জোন অধিনায়ক লেঃ কর্ণেল এ বি এম জাহিদুল করিম। এসময় ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কোয়ার্টার মাস্টারসহ পদন্থ কর্মকর্তা ও বিজিবি সদস্যগণ উপস্থিত ছিলেন।

অন্যদিকে জাতির পিতার শাহাদাত বার্ষিকীতে যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয় এবং সরকারী প্রাথমিক বিদ্যালয় কর্তৃক কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হওয়াছে এতে ছাত্র/ছাত্রী ও শিক্ষকবৃন্দ কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা সহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর আলোচনা করেন। এসময় স্কুলের সকল ছাত্র/ছাত্রীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ