• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

জাতীয় শোক দিবসে হত-দরিদ্রদের খাদ্য সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা দিলো পলাশপুর জোন 

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ২০২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

১৫ আগস্ট ২০২২ স্বাধীনতার মহান স্থপতি ও বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর পরিবেশে দেশব্যাপী জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষ্যে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোন কর্তৃক নানা কর্মসূচী পালন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ির পলাশপুর জোন (৪০ বিজিবির)উদ্যোগে হতদরিদ্র ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা এবং বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। সকালে ৪০ বিজিবি জোন সদরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় শতাধিক হত-দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন, পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ পিএসসি।

এসময় পলাশপুর জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ খসরু রায়হান, জি,আর্টিলারি এবং মেডিক্যাল অফিসার মেজর মোঃ নাজমুল হাসান, সহকারী পরিচালক মোহাঃ দেলোয়ার হোসাইন সহ বিজিবি’র পদস্থ কর্মকর্তাগন ও বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন। পরে বেলছড়ি বিওপি এলাকায় স্থানীয় ২’শতাদিক পাহাড়ি, বাঙ্গালী, অসহায়, হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরন করেন পলাশপুর জোন অধিনায়ক ।

এছাড়াও খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোন কর্তৃক পরিচালিত হিল ফ্লাওয়ার বর্ডার গার্ড স্কুল এর শিক্ষার্থীদের চিত্রাংকন, সুন্দর হাতের লেখা ও রচনা প্রতিযোগিতার আয়োজন এবং পুরষ্কার বিতরণ করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ