• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

সীমান্ত প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি পক্ষী, সাধারণ সম্পাদক রিপন

বেনাপোল (যশোর) প্রতিনিধি: / ৩১৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

দীর্ঘ দুই বছর পরে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয়েছে। পেছনের ভূলত্রুটি সংশোধন এবং বর্তমান সময়ের হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে জানান শীর্ষ পদাধিকারী সংবাদকর্মীরা। নতুন এই কমিটির মেয়াদ আগামী এক বছরের জন্য সময় নির্ধারণ করা হয়। নতুন ও বর্তমান কমিটিতে সভাপতি মনোনীত করা হয়েছে পুরাতন কমিটিতে থাকা সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষীকে। সেই সাথে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আসাদুজ্জামান রিপন। কমিটিতে নতুন চমক নিয়ে প্রচার সম্পাদক পদ থেকে সাংগঠনিক সম্পাদক মো: রাসেল ইসলামকে দায়িত্বভার প্রদান করা হয়েছে। আগামী এক বছরের জন্য (২০২২-২০২৩) মেয়াদে সীমান্ত প্রেসক্লাবের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি মোঃ মনির হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম। সাধারন সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম-সাধারন সম্পাদক তামিম হোসেন সবুজ ও মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মনা, অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মোঃ মুক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন আকাশ, আইন বিষয়ক সম্পাদক শেখ মইনুদ্দিন, বন্দর বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান তুহিন, সহ-বন্দর বিষয়ক সম্পাদক মো. মিলন কবীর, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ রানা আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন টিটো, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খসরুনোমান সংগ্রাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. কাজু তুহিন, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন নয়ন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এবিএস রনি, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ আল-মামুন।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মো. জসিম উদ্দীন, মো. মেহেদী হাসান ইমরান, মো. কামাল হোসেন, মো. ইমরান সর্দার, মো. ইকবাল হোসেন রাসেল, মো. শাফায়েত মোল্লা সবুজ ও সাধারণ সদস্য মো. মাসুদ রানা, মো. ফরহাদ বিশ্বাস, মাহমুদ হাসান তাইজেল, মো. শাওন হোসেন, মো. আশরাফুল ইসলাম, মো. মিজানুর রহমান, মো. ফজলুর রহমান, মো. শামিম হোসেন, মো. আ. আলিম, মো. সংগ্রাম হোসেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ