• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

মাগুরায় হিন্দু নারীকে ধর্ষণের চেষ্টা, সাংবাদিকদের হত্যার হুমকি

মাগুরা সংবাদদাতা: / ৩৬৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

গত ০৮ আগস্ট ২০২২ তারিখে মাগুরা জেলার শ্রীপুর থানার কাদিরপাড়া ইউনিয়নের কুপরিয়া গ্রামের দুই সন্তানের জননী শিউলি বিশ্বাস সাংবাদিক মো ফেরদৌস রেজা ও মিরাজ আহমেদকে অভিযোগ করেন যে তিনি গত ০৪ আগস্ট নাকোল ইসলামী ব্যাঙ্ক এজেন্ট শাখায় রেমিটেন্স উত্তোলন করতে গেলে, উক্ত ব্যাংকের জনৈক কর্মচারী জনাব মনিরুজ্জামান আকরাম নিজেকে মাননীয় সংসদ সদস্য জনাব সাইফুজ্জামান শিখরের খুব ঘনিষ্টজন হিসেবে পরিচয় দেন, পরে মহিলাকে চাকরির প্রলোভন দেখায় এবং গত ৬ আগস্ট শনিবার কৌশলে জনাব মিন্টু শিকদার ও জনাব মনিরুজ্জামান আকরাম অভিযোগকারী শিউলিকে মাগুরায় ডেকে আনেন ও টেক্সটাইল মিলের পাশে কোনো এক বাসায় নিয়ে ধর্ষণের চেষ্টা করেন, সাথে ছেলে থাকায় মহিলা কৌশলে সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হন।পরবর্তীতে নাকোল এলাকাবাসি ব্যাপারটি জেনে গেলে জনাব মনিরুজ্জামান আকরামকে উত্তম মাধ্যম দেয়।

এই বিষয়টি নিয়ে ফেরদৌস রেজা ও মিরাজ আহমেদ গত ১০ আগস্ট বুধবার বেলা আনুমানিক ৪ টার দিকে নাকোল পশ্চিমপাড়ায় জনাব মিন্টু শিকদারের বক্তব্য নিতে গেলে, আলাপচারিতার এক পর্যায়ে জনাব মনিরুজ্জামান আকরামের ভাই নাকোল হাইস্কুলের শিক্ষক জনাব আশরাফ হোসেন হুট্ করে ঘরে ঢুকে, কোনো কথা না বলে সাংবাদিকদের উপর চড়াও হয়, এমনকি হত্যার হুমকি দেয়, জনাব আকরাম নিজেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্ম কর্তা হিসেবে পরিচয়ও দেন। বিষয়টি রেকর্ড করতে গেলে আশরাফ ফেরদৌস রেজার হাতে থাকা মোবাইল কেড়ে নেন। এব্যাপারে মাগুরার শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। শ্রীপুর থানার ওসি জানান অভিযোগ পেয়েছি যথাযথ তদন্ত শেষে মামলা নেয়া হবে।

মাগুরা রিপোর্টার্স ইউনিটির সেক্রেটারি আকরাম হোসেন ইকরাম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান যে কোনো মূল্যে অতি দ্রুত সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করতে হবে, তাকে কঠিন শাস্তি নিশ্চিত করতে প্রশাসনকে অনুরোধ করেন। এদিকে সাংবাদিক ফেরদৌস রেজার হত্যার হুমকির প্রতিবাদে ও আসামিকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে মাগুরা রিপোর্টার্স ইউনিটি কর্তৃক আগামী ১৪ তারিখে সকাল এগারোটায় মানববন্ধন অনুষ্ঠিত হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ