• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল

মাটিরাঙ্গায় টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

স্টাফ রির্পোটারঃ / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাড়ির পরিত্যাক্ত টয়লেট থেকে মো. হাসান আলী (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

শুক্রবার (১২ আগষ্ট) দুপুরের দিকে মাটিরাঙ্গার তবলছড়ি ইউনিয়নের মোহাম্মদপুর এলাকায় টয়লেট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তবলছড়ি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বৃহস্পতিবার রাতে মেয়ের জামাই কামরুলের কথা কাটাকাটি হয়। এরপর রাত থেকে ওই বৃদ্ধাকে খুঁজে পাওয়া যায়নি।

খোঁজাখুজির এক পর্যায়ে শুক্রবার বেলা ১২টার দিকে টয়লেটে লাশ পড়ে আছে এমন সন্দেহে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। ধরনা করা হচ্ছে হাসান আলীকে হত্যা করে বাড়ির টয়লেটে ফেলে দেয়া হয়েছে।

তবলছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনির হোসেন ঘটনার সত্যাতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে বাড়ির টয়লেট থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য মৃত ব্যাক্তির স্ত্রী, মেয়ে ও মেয়ের জামাই আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনী ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ