বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাগুরায় ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে কিশোরীর আঙ্গুল কর্তন

মাগুরা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২
  • ৩২১ জন পড়েছেন

মাগুরা সদর থানাধীন ধলফা বগুড়া গ্রামের সৌদি প্রবাসী ওহিদুল ইসলামের কিশোরী মেয়ে নবম শ্রেণী পড়ুয়া মোছাঃ বর্ষা খাতুন (১৫) কে ধারালো অস্ত্র দিয়ে একই গ্রামের মনজুর বিশ্বাস (৩৫) নামের এক সন্ত্রাসী গত ৯ আগস্ট মঙ্গলবার কুপিয়ে তার ডান হাতের একটি আঙ্গুল মারাত্মকভাবে আহত করে দেয়, এতে মেয়েটির আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। বর্তমানে মেয়েটি মাগুরা সদর হাসপাতালে ভর্তি অবস্থায় আছে। ঘটনার বিবরণে জানা যায় , ওহিদুল ইসলাম দীর্ঘ ৫ বছর ধরে সৌদিআরবে অবস্থান করছেন এই সুযোগে তার স্ত্রী তিন কন্যা সন্তানের জননী আছিয়া খাতুন (৩২)কে মনজুর বিশ্বাস দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো কিন্তু আছিয়া খাতুন সেই প্রস্তাবে রাজি না হওয়ায় আসামি মনজুর বিশ্বাস বিভিন্ন সময়ে আছিয়া খাতুনের দুই শিশু কন্যা ইভা ও রেভা খাতুনকে প্রায়ই উদ্দেশ্যমূলকভাবে মারধর ও অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করতো।

ঘটনার দিন বিকাল ৩ টারদিকে, হালকা বৃষ্টি শুরু হলে, আসামি মুনজুর বিশ্বাস আস্তে আস্তে আছিয়া খাতুনের গৃহে প্রবেশ করে ও পেছন থেকে অতর্কিত ঝাপটায় ধরে, আছিয়া খাতুন চিৎকার করলে আসে পাশের লোকজন জড়ো হয়ে যায় এবং মনজুরকে মারধর করে ও তাকে নিবৃত করে। কিন্তু দাঙ্গাবাজ মনজুর পরবর্তীতে সাজ্জাদ বিশ্বাস, আলমগীর বিশ্বাস ও রাব্বি বিশ্বাসকে সঙ্গে নিয়ে নিরীহ পরিবারটির উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় , এবং এতে মোছাঃ বর্ষা খাতুন মারাত্মক জখম হয়। বর্ষা জানায় সামনে আমার পরীক্ষা, ডান হাতের আঙ্গুল পরে যাওয়ার মতো অবস্থা, এখন আমি কেমন করে পরীক্ষা দেব? গত ১০ আগস্ট তারিখে ভুক্তভুগি পরিবারের পক্ষ মাগুরা সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। মাগুরা সদর থানার ওসি জানান তদন্ত চলছে , তদন্ত শেষ হলে থানায় মামলা গ্রহণ করা হবে।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com