• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম
রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর

মাগুরায় ধর্ষণে ব্যর্থ হয়ে কুপিয়ে কিশোরীর আঙ্গুল কর্তন

মাগুরা প্রতিনিধিঃ / ৪৫৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২

মাগুরা সদর থানাধীন ধলফা বগুড়া গ্রামের সৌদি প্রবাসী ওহিদুল ইসলামের কিশোরী মেয়ে নবম শ্রেণী পড়ুয়া মোছাঃ বর্ষা খাতুন (১৫) কে ধারালো অস্ত্র দিয়ে একই গ্রামের মনজুর বিশ্বাস (৩৫) নামের এক সন্ত্রাসী গত ৯ আগস্ট মঙ্গলবার কুপিয়ে তার ডান হাতের একটি আঙ্গুল মারাত্মকভাবে আহত করে দেয়, এতে মেয়েটির আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়েছে। বর্তমানে মেয়েটি মাগুরা সদর হাসপাতালে ভর্তি অবস্থায় আছে। ঘটনার বিবরণে জানা যায় , ওহিদুল ইসলাম দীর্ঘ ৫ বছর ধরে সৌদিআরবে অবস্থান করছেন এই সুযোগে তার স্ত্রী তিন কন্যা সন্তানের জননী আছিয়া খাতুন (৩২)কে মনজুর বিশ্বাস দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলো কিন্তু আছিয়া খাতুন সেই প্রস্তাবে রাজি না হওয়ায় আসামি মনজুর বিশ্বাস বিভিন্ন সময়ে আছিয়া খাতুনের দুই শিশু কন্যা ইভা ও রেভা খাতুনকে প্রায়ই উদ্দেশ্যমূলকভাবে মারধর ও অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করতো।

ঘটনার দিন বিকাল ৩ টারদিকে, হালকা বৃষ্টি শুরু হলে, আসামি মুনজুর বিশ্বাস আস্তে আস্তে আছিয়া খাতুনের গৃহে প্রবেশ করে ও পেছন থেকে অতর্কিত ঝাপটায় ধরে, আছিয়া খাতুন চিৎকার করলে আসে পাশের লোকজন জড়ো হয়ে যায় এবং মনজুরকে মারধর করে ও তাকে নিবৃত করে। কিন্তু দাঙ্গাবাজ মনজুর পরবর্তীতে সাজ্জাদ বিশ্বাস, আলমগীর বিশ্বাস ও রাব্বি বিশ্বাসকে সঙ্গে নিয়ে নিরীহ পরিবারটির উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় , এবং এতে মোছাঃ বর্ষা খাতুন মারাত্মক জখম হয়। বর্ষা জানায় সামনে আমার পরীক্ষা, ডান হাতের আঙ্গুল পরে যাওয়ার মতো অবস্থা, এখন আমি কেমন করে পরীক্ষা দেব? গত ১০ আগস্ট তারিখে ভুক্তভুগি পরিবারের পক্ষ মাগুরা সদর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। মাগুরা সদর থানার ওসি জানান তদন্ত চলছে , তদন্ত শেষ হলে থানায় মামলা গ্রহণ করা হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ