• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

খাগড়াছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভেঙ্গে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু।। তদন্ত কমিটি গঠন

রিপন সরকার,স্টাফ রির্পোটার খাগড়াছড়ি: / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১০ আগস্ট, ২০২২

খাগড়াছড়ি জেলা সদরের স্বর্নিভর এলাকার খবংপড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট ভেঙে শ্রাবণ দেওয়ান (৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১০ আগস্ট) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শ্রাবণ দেওয়ান খাগড়াছড়ি পৌরসভার নারানখাইয়া এলাকার বাসিন্দা প্রণয় দেওয়ানের ছেলে স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে মায়ের সঙ্গে স্কুলে ঢোকার সময় হঠাৎ করে গেট ভেঙে তার গায়ের ওপরে পড়ে। সেখান থেকে লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রবিউল ইসলাম বলেন, সকালে স্কুলের প্রধান শিক্ষক আমাদের ফোন করে বিষয়টি জানিয়েছেন। আমরা স্কুল পরিদর্শন করে সংশ্লিষ্ট সবাইকে জানিয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ সুরতহাল করে পরিবারের কাছে বুঝিয়ে দিয়েছি। যদি কেউ অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে.

এ দিকে স্বনির্ভর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থী শ্রাবণ দেওয়ানের অকাল মৃত্যুতে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মংসুইপ্রু চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সংবাদটি পাওয়ার সাথে সাথে চেয়ারম্যান পরিষদ সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক জনাব নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব ফাতেমা মেহের ইয়াসমিন ও জনসংযোগ কর্মকর্তা জনাব চিংলামং চৌধুরীকে ঘটনা স্থলে পাঠান। ঘটনাস্থল পরিদর্শনের প্রেক্ষিতে একটি প্রতিবেদন পরিষদ চেয়ারম্যানের নিকট দাখিল করা হয়। এ ঘটনার তদন্তের জন্য পরিষদ সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক জনাব নিলোৎপল খীসাকে তদন্ত কমিটির আহ্বায়ক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জনাব ফাতেমা মেহের ইয়াসমিনকে সদস্য সচিব ও পরিষদের সহকারী প্রকৌশলী জনাব মোঃ রেজাউল করিমকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এ কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়। নিহত শ্রাবণ দেওয়ানের দাহক্রিয়া ও ধর্মীয় আচার সম্পন্ন করার জন্য ২৫,০০০(পঁচিশ হাজার) টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ