• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রামগড়ে অবৈধভাবে বালু উত্তোলনকালে ভ্রাম্যমান আদালতে এক জনকে জরিমানা

মোঃ মাসুদ রানা রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

খাগড়াছড়ির রামগড় উপজেলার দক্ষিণ লামকুপাড়া নামকস্থানে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে মুজিবুর রহমান সুমন নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার(৯আগষ্ট)বিকেলে রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত সরেজমিনে গিয়ে এই জরিমানা করেন। ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, ইজারা গ্রহণ ব্যতিত অবৈধভাবে লামকু ছড়া থেকে বালু উত্তোলন এবং কালভার্টের এক কিলোমিটারের মধ্যে বালু উত্তোলন করার অপরাধে বাংলাদেশ বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর আওতায় অভিযুক্ত ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মোহাম্মদ ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, অনুমতি ব্যতিত বালু উত্তোলন আইনত দণ্ডনীয় অপরাধ, আর এই অপরাধ প্রমাণিত হওয়ায় অপরাধী ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। উপজেলার সর্বত্র অবৈধভাবে পাহাড় কাটা ও বালু উত্তোলনের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

  • এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ