সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

যুবলীগ কর্তৃক বঙ্গমাতার ৯২তম জন্মদিন পালন

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি)
  • প্রকাশিত : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ৪৬ জন পড়েছেন

খাগড়াছড়ির মহালছড়িতে আজ ৮আগস্ট সোমবার ৪.৩০ ঘটিকায় উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ৯২তম জন্মদিন পালন উপলক্ষ্যে আলোচনাসভার আয়োজন করেন।

মহালছড়ি উপজেলা আওয়ামী যুবলীগ দীপন ধরের সভাতিত্ব ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক মাসুদ সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি রতন কুমার শীল বলেন “এ বিশ্বে যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর, অর্ধেক করিয়াছে তার নারী, অর্ধেক তার নর”। বাংলার স্বাধীনতা তথা স্বাধীনতা পূর্ব ইতিহাসে যে নারীর ত্যাগ ও সংগ্রাম জড়িয়ে আছে তিনি বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বাঙালি জাতির সুদীর্ঘ স্বাধীনতা আন্দোলনের প্রতিটি পদক্ষেপে সক্রিয় সহযোগিতা করেছেন বঙ্গবন্ধুর আদর্শ সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা। ছায়ার মতো অনুসরণ করেছেন বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন ও আদর্শকে বাস্তবায়ন করার জন্য। আমাদের সকল নেতৃবৃন্দদের প্রতি আগামী ১২তম জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি সংসদীয় আসনটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি, তার লক্ষ্যে কাজ করার আহ্বান জানান।

এসময়ে বিশেষ অতিথি মোঃ জসিম উদ্দিন বলেন আজকের দিনে আমরা গণমাধ্যমে অনেক ফার্স্ট লেডিকে দেখি, বিভিন্ন দেশের শাসকদের স্ত্রীদের দেখি, রাজনৈতিক নেতাদের পরিবারের অনেক সদস্যের ব্যয়বহুল বিলাসিতা ও আত্মপ্রচারণা দেখি। সেই হিসাবে বেগম মুজিব তথা শেখ ফজিলাতুন নেছা মুজিব (বঙ্গবন্ধুর রেণু) ছিলেন একেবারে অন্যরকম। একজন আদর্শ বাঙালি পরিবারের স্ত্রী, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর স্ত্রী, এমনকি একজন মা হিসেবেও তিনি ছিলেন অনন্যা, তুলনাহীন। আবার একজন দেশপ্রেমিক, আত্মত্যাগী ও জনগণমন অধিনায়ক রাজনৈতিক নেতার স্ত্রী হিসেবে ছিলেন যোগ্যতম সহকর্মী। সরল জীবন, দূরদর্শী মন, কোমলে-কঠোরে তিনি শক্তিশালী বাঙালী নারীর অনুকরণীয় প্রতীকে পরিণত করেছেন নিজেকে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তারই যোগ্য নেতৃত্বের যোগ্য উত্তরসূরী।

এছাড়াও আরো বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সহসভাপতি চিন্তাহরণ শর্মা, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম মনির, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক রিপন ওঝা, ছাত্রলীগ সাধারণ সম্পাদক রনজিত দাশ, মহালছড়ি সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ হামিদুল ইসলাম।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com