• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

মহেশখালীতে ৮শ’ লিটার চোলাই মদ বহনকারী সিএনজি’সহ আটক-২

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

মহেশখালী থানা পুলিশ এর অভিযানে ৮শত লিটার দেশীয় তৈরী চোলাই মদ’সহ দুই জনকে আটক করা হয়েছে। সেই সাথে মদ পাচারে ব্যবহ্রত সিএনজি জব্দ করেছে পুলিশ।

আটককৃত সিএনজি চালক নেজাম উদ্দিন (৪০)  মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়ন এর মনু মিয়া পাড়া গ্রামের মৃত গোলামবারী ছেলে বলে জানান মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

ওসি প্রণব চৌধুরী এর সার্বিক দিক-নির্দেশনায় ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে

থানার এসআই আবু বক্কর, এএসআই জসিম উদ্দিন, এ এস আই জাহিদ হোসেন সঙ্গীয় ফোর্স’সহ মঙ্গলবার (৯ ই আগষ্ট) রাত সাড়ে ১২ টায় বড় মহেশখালী ইউনিয়নের বড় ডেইল গ্রামস্থ ফকিরা কাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সড়কের চকরিয়া এলাকা হতে কাপ্তাইয়ের ওয়াগ্গা হতে বদরখালী সিএনজি (কক্সবাজার থ ১১-২৪৯৪) যোগে দেশীয় তৈরী ৮শত লিটার চোলাই মদ পাচারকালে মোজাম্মেল হক ও নেজাম উদ্দীন’কে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- বড় মহেশখালী ইউনিয়নের দেরেঙ্গাপাড়া গ্রামের মৃত হাবিবুর রহমান ছেলে মোজাম্মেল (৪০), একিই ইউনিয়নের মনুমিয়া সিকদারপাড়া গ্রামের মৃত গোলামবারী ছেলে নেজাম উদ্দিন (৪০)। মোজাম্মেল সিএনজি মালিক এবং নেজান উদ্দিন সিএনজি চালক।

পুলিশ জানান, আসামীর বিরুদ্ধে মহেশখালী থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ