• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
শিরোনাম
তীব্র তাপপ্রবাহে দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে কমেছে যাত্রী ও যানবাহন কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ডেন্টাল বিভাগ চালু করেছে ইবনে সিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার লংগদু বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকীতে মাটিরাঙ্গায় চারা বিতরণ

স্টাফ রির্পোটারঃ / ২১২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২

যথাযোগ্য মর্যাদার মধ্য দিয়ে সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিুবর রহমানের সহধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, চারা বিতরণ ও আলোচনা সভার আয়োজন করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ।

সোমবার (৮ আগস্ট) বিকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাবুল আহম্মদ‘র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মো. তাজুল ইসলাম ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন প্রমুখ।

এসময় মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহাদাত হোসেন, মাটিরাঙ্গা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, মাটিরাঙ্গা পৌর জাতীয় শ্রমিক লীগের আহবায়ক মো. জাহাঙ্গীর হোসেন ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের সভাপিত মোশারফ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের ধারাবাহিক ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। সরাসরি রাজনীতির সাথে যুক্ত না থেকেও বঙ্গবন্ধুর রাজনৈতিক প্রেরণার সবচেয়ে বড় উৎস ছিলেন বেগম মুজিব। জীবনের প্রতিটি মুহূর্তে বঙ্গবন্ধুকে তিনি মনোবল, সাহস ও অনুপ্রেরণা জুগিয়েছেন।’

পরে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরাসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে তিনি দিবসটি উপলক্ষ্যে নেতাকর্মীদের মাঝে কয়েক‘শ ফলদ গাছের চারা বিতরন করেন।

এর আগে সকাল ৮টার দিকে দলীয় কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ।

বর্ণাঢ্য এ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ