• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার

কুতুবজোম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি গঠন

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৮৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২

মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়ন বিএনপির তৃণমূল সংগঠনকে শক্তিশালী করতে  ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন করা হয়।
দলীয় সূত্র জানায়, দীর্ঘদিন পর কুতুবজোম ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের নিয়ে আজ ৭ই আগষ্ট ২০২২ ইং, উপজেলা বিএনপির কার্যালয়ে এক জরুরি সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
ইতোমধ্যে কুতুবজোম ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার শফিউল আলম শফি’কে আহবায়ক ও  আলমগীর চৌধুরী’কে সদস্য সচিব নাম ঘোষণা করা হয়েছে। মহেশখালী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক শফিউল আলম শফি বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।
উপজেলা  বিএনপির নেতাদের উপস্থিতিতে উপরোক্ত কুতুবজোম ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি অনুমোদন করেন.. মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আবু বক্কর ছিদ্দিক, সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরী।
এ সময় সভাপতি বক্তব্যে বলেন…দলের এই দুর্দিনে ভেদাভেদ ভুলে সবাই একসঙ্গে কাজ করে সংগঠন শক্তিশালী করতে হবে এবং ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটিতে স্থানীয় নেতাদের মূল্যায়নে আহবান জানান তিনি।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ