• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

ত্রিপুরা জনগোষ্ঠির নতুন প্রজন্মকে শিক্ষামুখী হওয়ার আহবান জানালেন হিরন জয় ত্রিপুরা

স্টাফ রির্পোটারঃ / ২৯১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২

নানা আয়োজনের মমধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের গৌরবের ৫৭তম বর্ষপূতি উদযাপন করা হয়েছে।

রোববার (৭ আগষ্ট) বিকারের দিকে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কার্যালয়ে আলোচনা সভায় প্রদান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি ভাগ্যধন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
হেমেন্দ্র ত্রিপুরা।

ত্রিপুরা জনগোষ্ঠির নতুন প্রজন্মকে শিক্ষামুখী হওয়ার আহবান জানিয়ে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থার সাথে তথ্যপ্রযুক্তির সমন্বয় ঘটাতে না পারলে প্রতিযোগিতায় টিকে থাকা যাবেনা। সমৃদ্ধি অর্জনে তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানা।

আলোচনা সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারন সম্পাদক বরন বিকাশ ত্রিপুরা, ইউপি সদস্য শান্তি ময় ত্রিপুরা ও সাবেক ইউপি সদস্য মলেন বিকাশ ত্রিপুরা প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

পরে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও টিএসএফ নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

এম/এস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ