• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

ভোলার ঘটনার প্রতিবাদে লংগদুতে যুবদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

ভোলা জেলাতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহীম ও জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম নিহত হওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় যুবদলের ঘোষণাকৃত সারা দেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটির লংগদুতে উপজেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ আগষ্ট), সকালে লংগদু উপজেলার মাইনীমুখ বাজারের বিক্ষোভ মিছিল শেষে মাইনীমুখ বাজারস্থ ইউপি কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করা হয়।
উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জানে আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মোঃ আবু নাছির। উপজেলা যুবদলের সদস্য সচীব সৈয়দ মোঃ ইউনুছ মিয়া এর পরিচালনায় প্রাধান বক্তার বক্তব্যে দেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
এসময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মেম্বার, সহ সভাপতি আব্দুল গফ্ফার ভূইয়া, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, সিনিয়র যুগ্ন সম্পাদক এম এ হালিম, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল খান সহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা বলেন, বর্তমান আওয়ামিলীগ সরকার একদলীয় বাকশাল কায়েম করছে। তাই ভোলাতে পুলিশ বাহিনী দিয়ে শান্তিপূর্ণ কর্মসূচীতে বিএনপি ও ছাত্রদলের নেতাকে গুলি করে হত্যা করেছে। বক্তারা আরো বলেন, দেশে দ্রব্যমূল্যের উর্ধগতির ফলে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা বাইরে চলে গেছে। লুটপাট আর দূর্নীতির কারণে দেশে আজ তেল, গ্যাস, বিদ্যুৎতের সংকট চলছে। এসব সমাধান না করে বিরোধী দলের উপর দমন নিপিড়ন চালাচ্ছে এই সরকার। ক্ষমতা থেকে সরকারকে নামাতে হলে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলনের প্রয়োজন বলে জানান বক্তারা।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ