• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন রামগড়ে তথ্য গোপন করার চেয়ারম্যান প্রার্থী কংজঅং মার্মার মনোনয়ন পত্র বাতিল লামায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ ইউপি সদস্যদের অনাস্থা

জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড পেলেন; পলাশ বড়ুয়া

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২

খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড ২০২১-২২ পেয়েছেন জেলার দীঘিনালা উপজেলার প্রথম আলো প্রতিনিধি সিনিয়র সাংবাদিক পলাশ বড়ুয়া। তাঁর এ অর্জন বর্তমান তরুণ সাংবাদিকদের অনুপ্রেরণা যোগাবে বলে মনে করেন অনেকেই।

গত ৩১ জুলাই ২০২২ তারিখে সকাল ১১ টায় খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলনকক্ষে জেলার সাংবাদিক নেতাদের উপস্থিততে সাংবাদিক পলাশ বড়ুয়ার হাতে জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড ২০২১-২২ তুলে দেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এর আগে গত ২৮ জুলাই ২০২২ তারিখে খাগড়াছড়ি জেলা প্রশাসক সাক্ষরিত এক পরিপত্রে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে দীঘিনালা উপজেলার প্রথম আলো প্রতিনিধি সাংবাদিক পলাশ বড়ুয়ার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও প্রকাশের ফলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধানের ১৫(ক) উপ-অনুচ্ছেদে মৌলিক অধিকার নিশ্চিত হওয়ায় বাংলাদেশের উন্নয়ন ও জনপ্রশাসনের প্রতিশ্রুত ভূমিকাকে প্রতিভাত করেছে। তারই স্বীকৃতি স্বরূপ খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড ২০২১-২২ প্রদানে মনোনীত হয়েছেন মর্মে এক পরিপত্রে তাকে প্রেস অ্যাওয়ার্ড গ্রহন করার জন্য অবগত করা হয়।

পূর্বেও পলাশ বড়ুয়া পেশাগত দায়িত্ব পালনে বিশেষ অবদানের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন থেকে পুরস্কার ও সম্মানে ভূষিত হয়েছেন। জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড পাওয়ায় পলাশ বড়ুয়াকে জেলার সাধারণ জনগণ থেকে শুরু করে প্রশাসন, সাংবাদিক, জনপ্রতিনিধি, বিভিন্ন সংগঠন, বিভিন্ন প্রতিষ্ঠান ও বিশেষ ব্যক্তিবর্গ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

প্রেস অ্যাওয়ার্ড অর্জনের ব্যাপারে তাঁর অনুভূতি জানতে চাইলে পলাশ বড়ুয়া বলেন, পেশাগত দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ জেলা প্রশাসক প্রেস অ্যাওয়ার্ড পেয়েছি। কিন্তু এ পাওয়া আমার একার নয়, এ পাওয়া আমার সকল সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও তরুণ সাংবাদিকদের অনুপ্রেরণা বলে আমি মনে করি। আমি এ অ্যাওয়ার্ডকে আমার প্রিয় দীঘিনালাবাসী, সকল সাংবাদিক, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের উৎসর্গ করছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ