মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাটিরাঙ্গায় রাতে দোকান খোলার দায়ে জরিমানা

স্টাফ রির্পোটারঃ
  • প্রকাশিত : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৮০ জন পড়েছেন

সরকারী নির্দেশনা উপেক্ষা করে রাত ৮টার পর দোকান খোলা রাখা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার অপরাধে মাটিরাঙ্গায় মোট ১০টি প্রতিষ্ঠান কে ১২হাজার ৮শত টাকা জরিমানা করা হয়।

গতকাল (৩০জুলাই) রাত সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা বাজারে অভিযান পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব।

বিশ্বব্যাপী জ্বালানীর অব্যাহত মূল্য বৃদ্ধিজনিত বিদ্যামান পরিস্থিতিতে বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ের নিমিত্তে মাটিরাঙ্গায় রাত ৮টার পর দোকান, শপিং মল, মার্কেট, বিপণি বিতান, ইত্যাদি বন্ধ রাখার বিষয়ে সতর্কতা জারি করে বার বার নির্দেশনা দেয়া হয়।

এ নির্দেশনা বাস্তবায়নের লক্ষে গতকাল রাতে মাটিরাঙ্গা বাজারের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে, রাত ৮টার পর দোকান খোলা রাখার অপরাধে ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক ৯টি প্রতিষ্ঠান কে ২৮০০ টাকা একইসাথে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখার দায়ে মহিউদ্দিন সুইটস কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা সহ মোট ১২ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়। একই সময়ে তাদেরকে ভবিষ্যতে এমন অপরাধ না করতে সতর্ক করে দেয়া হয়।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও
এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মিজ তৃলা দেব বলেন, জনস্বার্থে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com