• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বান্দরবানে ট্রাক লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি সাজেকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে সেনাবাহিনী খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে প্রচারণা তুঙ্গে, সদ্য দায়িত্ব ছেড়ে যাওয়ারা নির্ভার! রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা

সাজেকে চাঁদের গাড়ী উল্টে আহত ৯

স্টাফ রির্পোটারঃ / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ জুলাই, ২০২২

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক বাঘাইহাট সড়কের নন্দারাম ৬ নম্বর এলাকায় চাঁদের গাড়ী উল্টে ৯ জন আহত হয়েছে। আহতদের সবাই স্থানীয় বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক। রবি চাকমা(৪০) তার ডান পা ভেঙ্গেগেছে ও সামি উদ্দিন (৪৭) তার বাম হাত ভেঙ্গে মারাত্মক ভাবে আহত হয়েছে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বাঘাইহাট সেনা বাহিনীর সহায়তায় প্রাথমিক চিকিৎসা দিয়ে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

সাজেক থানার ওসি নুরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন সকালে মাচালং থেকে স্থানীয় কিছু যাত্রী নিয়ে বাঘাইহাট বাজারে যাচ্ছিলো গাড়ীটি হঠাৎ ব্রেক করার কারণে গাড়ীটি সড়কের উপর উল্টে যায়। অতিরিক্ত গতির কারণেই এমনটি হয়েছে, পুলিশ দ্রুত আইনগত ব্যবস্থা নিবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ