• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

রামগড়ে সেচ্ছাসেবকলীগের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মাসুদ রানা, রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ / ১৯৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ জুলাই, ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের গৌরব, ঐতিত্য, সংগ্রাম ও সাফল্যের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ,ফ,ম বাহাউদ্দীন নাসিম এর হাতে গড়া বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগের আত্মপ্রকাশ১৯৯৪ সালের ২৭শে জুলাই।

দিবসটি উপলক্ষেউপজেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে নানা কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির মধ্যে ছিলো আলোচনা সভা, কেককাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ।

২৭শে জুলাই বুধবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাজু মার্মার সঞ্চালনায় ও স্বাগত ব্যক্তব্যে মাধ্যমে শুরু হওয়া আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ব্যক্তব্য প্রধান করেন,সভাপতি মোঃমোস্তফা হোসেন,উপজেলা আওয়ামীলী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃশাহ আলম ,প্রদেশ ত্রিপুরা, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃশাহজাহান। এতে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও অন্যানৌ সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ