• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

প্রধানমন্ত্রী ও সংসদ সদস্যকে গালিগালাজ করায় খাগড়াছড়ির এক চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে শাস্তি দাবী

স্টাফ রির্পোটারঃ / ৭৫৭ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

রাষ্ট্রীয় পোগ্রামে সাধারণ জনগনকে আসতে বাঁধা দেয়া, মুক্তিযুদ্ধের লাঞ্চিত করা, প্রধানমন্ত্রী ও সংসদ সদস্য এবং  উপজেলা নির্বাহী কর্মকর্কাকে প্রকাশ্যে গালিগালাজ কর ইউপি চেয়ারম্যানদের পাগল বলায় এর প্রতিবাদ জানিয়ে এবং নানা অনিয়মের অভিযোগে তুলে খাগড়াছড়ির তবলছড়ি ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের বিরুদ্ধ সংবাদ সম্মেলন করেছে মাটিরাঙ্গা উপজেলার নির্বাচিত জন প্রতিনিধিরা। 

সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম। এসময় পৌর মেয়র শামসুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক সুভাষ চাকমা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি হারুন মিয়া, উপজেরার ৬ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন, মুক্তিযোদ্ধ নেতৃবৃন্দসহ রাজনীতিবিদ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র শামসুল হক জানান, রাষ্ট্রীয় পোগ্রামে সাধারণ জনগনকে আসতে বাঁধা দেয়া ও প্রধানমন্ত্রী, সংসদ সদস্যকে গালিগালাজ করায় কাশেম চেয়ারম্যানের বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেয়া হবে। এছাড়াও তার বিরুদ্ধে অনাস্থা দেয়ার কতা জানান তার ইউনিয়ন পরিষদের সদস্যগন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ