মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের নির্বাচন সম্পন্ন: সিদ্দিক সভাপতি, খোকন সম্পাদক

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৪৮ জন পড়েছেন

দীর্ঘ ১৮ বছর পর উৎসবমুখর পরিবেশে ঐতিহ্যবাহী গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন সোমবার (২৫ জুলাই) অনুষ্ঠিত হয়েছে। এতে মো. ছিদ্দিক মিয়া সভাপতি ও মো. খোকন শেখ সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহন করা হয়। ভোট গণণা শেষে ফলাফল ঘোষণা করা হয় মধ্যরাতে।

নির্বাচন কমিশন ঘোষিত ফলাফল অনুযায়ী মো. ছিদ্দিক মিয়া চেয়ার প্রতীক নিয়ে ১ হাজার ১১২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মোশারফ আহমেদ ছাতা প্রতীকে নিয়ে পান ৭৬৩ ভোট। সাধারন সম্পাদক পদে মো. খোকন শেখ মাছ প্রতীক নিয়ে পান ৯৩৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী গোলাম মাহবুবুর রাব্বানী মোরগ প্রতীক নিয়ে পান ৮৭৬ ভোট।

এ ছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন, মো. জিয়াউল হাসান (জিয়া বাবু), মো. জিয়াউল হক (বাবলু), মো. মোবারক আলী বেপারী। সহ-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মো. শহিদুল ইসলাম (শহিদ) ও ভরত চন্দ্র মন্ডল। সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ পদে মো. আনিছুর রহমান (ইউনুছ), দপ্তর সম্পাদক পদে আব্দুল হালিম খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. সাইফুর রহমান (পারভেজ), প্রচার সম্পাদক পদে মো. শাহিন শেখ, ধর্মীয় সম্পাদক পদে মো. আব্দুল আলীম এবং কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শেখ মোহাম্মদ হানিফ, মো. জাহিদ সরদার, মেহেদী হাসান, মো. কাশেম সরদার ও পলাশ মৃধা।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com