• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

মাটিরাঙ্গায় প্রতিবন্ধি, দু:স্থ ও ভিক্ষুকদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বাংলাদেশ সমাজ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় মাটিরাঙ্গা উপজেলার গরিব, দু:স্থ, প্রতিবন্ধি ও ভিক্ষুকদের পূর্নবাসন ও জীবনমান উন্নয়নের জন্য এক কালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১জুলাই) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা বিভাগের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

উপকারভোগীদের মাঝে আনুষ্ঠানিকভাবে আর্থিক অনুদানের চেক বিতরন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

জাতীয় সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে মাটারাঙ্গার ২০৩ জন দরিদ্র, দু:স্থ, প্রতিবন্ধি ও অসহায়দের মাঝে তিন হাজার ৫শ টাকা করে সাত লাখ তিন হাজার ৫শ, টাকা ও দশ জন ভিক্ষুকের পূর্নবাসনের প্রতিজনকে ১০ হাজার টাকা করে ১লাখ সহ সর্বমোট ৮ লাখ ৩ হাজার ৫শ টাকার চেক বিতরণ করা হয়।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আফজাল হোসেন টিপু, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেমেন্দ্র ত্রিপুরা, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহমত উল্লাহ ও গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো:তফাজ্জল হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ