• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন গুইমারার হতদরিদ্র ৬৫ পরিবার 

নিজস্ব প্রতিবেদক: / ২৫৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা পরিষদ হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৬৫ টি পরিবারের মাঝে ৩য় পর্যায়ে দ্বিতীয় ধাপে প্রধানমন্ত্রীর উপহার এবং মজিববর্ষ উপলক্ষে, ভূমিহীনও গৃহহীন পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যয় একযোগে গুইমারাতেও নতুন ঘরের চাবি ও দলিল হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী। 
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোঃ বাতেন। অন্যান্যর মধ্যে গুইমারা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেদাক মারমাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তাগন, জনপ্রতিনিধি ও সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোঃ বাতেন বলেন, বাংলাদেশ কে কলঙ্ক মুক্ত করার জন্য, বঙ্গবন্ধুর আর্দশকে বুকে  লালন করে, তার স্বপ্নের বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ যারা ভূমিহীন তাদের কথা মাথায় রেখে সরকার বিনামূল্যে নতুন ঘর দিয়েছেন। বর্তমান সরকার সবসময় সাধারণ মানুষের জীনব মান উন্নয়নের জন্য কাজ করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ