• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

নবীনগর কুখ্যাত মাদক ব্যাবসায়ী লিটন ও তার স্ত্রী সহ গ্রেফতার- ৩

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ২৪২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

ব্রাহ্মণবাড়িয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সিরাজুল ইসলাম, নবীনগর সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং নবীনগর থানার অফিসার ইনচার্জ জনাব আমিনুর রশিদ এর সার্বিক তত্ত্বাবধানে নবীনগর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল নিয়মিত মামলায় আসামী গ্রেফতার মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে এসআই/মোঃ ময়নাল হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নবীনগর মধ্যপাড়া সাকিনস্থ কুখ্যাত মাদক ব্যাবসায়ী লিটন দেবের বাড়িতে অভিযান পরিচালনা করিয়া ১. লিটন দেব(৪৬), পিতা-মৃত দুলাল দেব ,২. মাইনুল ইসলাম(৩০), পিতা-মৃত আঃ সামাদ ৩. মনি রানী দেব(৪০), , স্বামী-লিটন দেব , সর্ব সাং- নবীনগর (মধ্যপাড়া) গত ১৪/০৭/২০২২ইং তারিখ গ্রেফতার করে !

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হইতে মোট ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ওজন-১২০ গ্রাম, মূল্য-৩,৬০,০০০/-টাকা এবং মাদক বিক্রয় লব্ধ নগদ ২১০০/-টাকা উদ্ধার করেন। এই সংক্রান্তে নবীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হইয়াছে।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামী লিটন দেব ও তার স্ত্রী মনি রানী দেব জিআর নং-১০৮/২০ (নবীনগর) মূলে ০২ (দুই) বছরের সাজাপ্রাপ্ত আসামী।

তাছাড়াও লিটন দেবের বিরুদ্ধে নবীনগর থানার ১৪টি মাদক মামলা ও মনি রানী দেবের বিরুদ্ধে ০৭ টি মাদক মামলা এবং ময়নুল ইসলামের বিরুদ্ধে ০২টি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইয়াছে। বিশেষ অভিযান অব্যাহত আছে।

এম/এস

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ