শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

লংগদুতে জোন কাপ টুর্ণামেন্টের ফাইনালে খেদামারা একাদশ চ্যাম্পিয়ান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ
  • প্রকাশিত : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৭৪ জন পড়েছেন

শান্তি সম্প্রীতি ও উন্নয়ন এ-ই প্রতিপাদ্যকে সামনে রেখে তেজস্বী বীর লংগদু এর আয়োজনে জোন কাপ টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৩জুলাই বিকাল ৪.০০ঘটিকায় লংগদু শেখ রাসেল মিনি স্টেডিয়ামে লংগদু একাদশ বনাম খেদারমারা একাদশ এর মধ্যে ঝাকঝমক ভাবে মেসটি অনুষ্ঠিত হয়েছে। ৯০ মিনিটের খেলায় ৩-০ গোলে লংগদু একাদশ হারিয়ে খেদামরা একাদশ চ্যাম্পিয়ান। রানার্স আপ অর্জন করেছে লংগদু একাদশ। শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয় খেদারমারা ইউপি একাদশের খেলোয়ার এলপন চাকমা, ফাইনাল ম্যাচটি মাটি ছিল কানায় কানায় ভরা। সম্প্রীতির এ খেলাটি দেখার জন্য হাজার হাজার ফুটবল প্রেমিরা উপভোগ করতে চলে আসেন।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লংগদু জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ খায়রুল ইসলাম পিএসসি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন খেলাধুলা সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি করে, ভবিষ্যতে আরো ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হবে, তবে সমাজে মাদক, জুয়াসহ সকল অপরাধ মূলক করার্যক্রম থেকে ফিরে আসতে হবে। তিনি আরো বলেন চাঁদাবাজি, খুন, অপহরণ ধর্ষনসহ যেকোন অপরাধ করলে কাউকে ছাড় দেওয়া হবে না। জোন কমান্ডার আরো বলেন কেউ অর্থের অভাবে চাঁদাবাজি করলে আমাদের কাছে আসুন প্রয়োজনে চাকরির ব্যবস্থা করে দেব। তিনি চাঁদাবাজি ছেড়ে ভালো পথে ফিরে আসার আহবান জানান। অন্যথায় কাউকে ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারি দেন।

এতে আরো উপস্থিত ছিলেন লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর মোঃ রিয়াজ আহমেদ পিএসসি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য আসমা আলম আখি, লংগদু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,উপজেলা প্রকৌশলী ড. মোঃ জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি এখলাছ মিঞা খান, খেদারমারা ইউপি চেয়ারম্যান বিল্টু চাকমা, মাইনীমূখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল,কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ান, আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

শেষ চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের খেলোয়াড়দের ট্রফি এবং চ্যাম্পিয়ান দলকে পঁচিশ হাজার টাকা এবং রানার্সআপ দলকে পনেরো হাজার টাকার প্রাইজমানি তুলে দেন।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com