• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

রুবায়েত হোসেন খানকে আহ্বায়ক করে মাগুরায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন

মাগুরা প্রতিনিধিঃ / ৩৫৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গত ২১জুন মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নবগঠিত কমিটিতে মোঃ রুবায়েত হোসেন খান কে আহবায়ক, মোঃ মিজানুর রহমান মন্ডলকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর আলম হীরাকে সদস্য সচিব করে মাগুরা জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। কেন্দ্রীয় দফতর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব গঠিত কমিটির আহবায়ক রুবায়েত ২০০১ সাল থেকে ঢাকা কলেজ ছাত্রদলের সাথে ওতপ্রতভাবে জড়িত। পরবর্তীতে জাতীয়তাবাদী রাজনীতিতে সক্রিয় থেকে তিনি ঢাকা কলেজ ছাত্র দলের সর্বকনিষ্ঠ এজিএস হিসেবে নির্বাচিত হন। ঢাকা কলেজস্থ মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমান কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য। মাগুরা পুলিশ লাইন হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক। এর আগে থেকেই তিনি মাগুরায় জাতীয়তাবাদী শক্তির হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। কৃষক দলের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হিসেবে কেন্দ্রে ও জেলায় দলের সকল কর্মসূচীতে নিজের অনুসারীদের নিয়ে ব্যাপকভাবে অংশ গ্রহন করেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ