মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রুবায়েত হোসেন খানকে আহ্বায়ক করে মাগুরায় বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দলের নতুন কমিটি গঠন

মাগুরা প্রতিনিধিঃ
  • প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২২৩ জন পড়েছেন

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গত ২১জুন মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে নবগঠিত কমিটিতে মোঃ রুবায়েত হোসেন খান কে আহবায়ক, মোঃ মিজানুর রহমান মন্ডলকে যুগ্ম আহবায়ক এবং জাহাঙ্গীর আলম হীরাকে সদস্য সচিব করে মাগুরা জেলা শাখার তিন সদস্য বিশিষ্ট আংশিক আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন এবং সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এ আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। কেন্দ্রীয় দফতর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম স্মাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নব গঠিত কমিটির আহবায়ক রুবায়েত ২০০১ সাল থেকে ঢাকা কলেজ ছাত্রদলের সাথে ওতপ্রতভাবে জড়িত। পরবর্তীতে জাতীয়তাবাদী রাজনীতিতে সক্রিয় থেকে তিনি ঢাকা কলেজ ছাত্র দলের সর্বকনিষ্ঠ এজিএস হিসেবে নির্বাচিত হন। ঢাকা কলেজস্থ মাগুরা জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি। বর্তমান কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য। মাগুরা পুলিশ লাইন হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশনের আহবায়ক। এর আগে থেকেই তিনি মাগুরায় জাতীয়তাবাদী শক্তির হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। কৃষক দলের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হিসেবে কেন্দ্রে ও জেলায় দলের সকল কর্মসূচীতে নিজের অনুসারীদের নিয়ে ব্যাপকভাবে অংশ গ্রহন করেন।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com