• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম
রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ পেলেন যারা কেএনএফের সংশ্লিষ্টতার সন্দেহে ছাত্রলীগের সভাপতি সহ ৭ জন কারাগারে অবৈধ দখলদার হতে ময়লা ডাম্পিং ও সেড নির্মাণের জায়গা উদ্ধারে মানববন্ধন কাপ্তাই উপজেলা সদরে হাঁসের খামারে ধরা পড়লো ১৪ ফুট লম্বা অজগর : কাপ্তাই জাতীয় উদ্যানে অবমুক্ত  কাপ্তাই লেকে পানি স্বল্পতায় কাপ্তাই-  বিলাইছড়ি নৌ রুটে  নৌ চলাচল ব্যাহত বান্দরবানের রুমায় সেনা অভিযানে কেএনএ সন্ত্রাসী নিহত খাগড়াছড়ি জেলা পু‌লিশের সকল স্ত‌রে শ্রেষ্ঠ হয়েছে মাটিরাঙ্গা সা‌র্কেল ও থানা কাপ্তাইয়ে উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ  গোয়ালন্দে গণহত্যাকাণ্ডে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন মানিকছড়িতপ ইয়ুথ দলের অভিজ্ঞতা বিনিময় ত্রৈমাসিক সভা অনুষ্টিত

টাকার অভাবে অপারেশন হবে না ৪ বছর বয়সী শ্রান ত্রিপুরার

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ৭২৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ জুন, ২০২২

বাবার কোলে কালো চশমা পরা শ্রান ত্রিপুরা বয়স মাত্র ৫ ছুঁই ছুঁই। দীঘিনালা উপজেলাধীন জামতলী মায়াফা পাড়া এলাকার দিনমজুর পিতা মহেন ত্রিপুরা ও মাতা শারীরিক প্রতিবন্ধী খমিতা ত্রিপুরার ঘরে জন্ম তাঁর।

ফুটফুটে শ্রান ত্রিরার দীর্ঘ ৩ মাস আগে হটাৎ করে অজানা কোন সমস্যার কারণে দুটি চোখেই দেখতে পান না। ফুটফুটে শ্রান যেখানে পুরো বাড়িটি মাতিয়ে রাখতো অজানা কোনো সমস্যার কারণে আজ সে চোখেই দেখতে পাচ্ছে না।

শ্রান ত্রিপুরার বাবা মহেন ত্রিপুরা জানান, আমার ছেলে শ্রান ত্রিপুরা বিগত ৩ মাস আগে অজানা কোনো সমস্যার কারণে দুটি চোখেই দেখতে পান না। এদিকে আমার স্ত্রী খমিতা ত্রিপুরাও একজন শারীরিক প্রতিবন্ধী ভালো করে হাঁটতে পারেনা। আমার ছেলেকে ডাক্তারের পরামর্শে উচ্চ চিকিৎসার জন্য চট্টগ্রাম পাহাড়তলী চক্ষু হাসপাতালে নিলে ডাক্তার ছেলের দুটি চোখই অপারেশন করতে হবে বলে জানান।

আমি বাসার গৃহপালিত পশু বিক্রি করে কোনো রকমে ছেলের একটি চোখ অপারেশন করিয়েছি। আরেকটি চোখ ১২ জুলাই ২০২২ তারিখে চট্টগ্রাম পাহাড়তলী চক্ষু হাসপাতালে অপারেশনের কথা রয়েছে। আমি দিনমজুর হওয়ায় আমার পক্ষে ছেলের চোখের অপারেশনের খরচ যোগাতে ব্যহত হয়ে পড়েছি, ১২ জুলাই টাকা জোগাড় করতে না পারলে আমার ছেলের চোখের অপারেশন হবে না । এমতাবস্থায় আমি আমার ছেলের চোখের অপারেশনের জন্য স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সচেতন ব্যক্তিদের মানবিক দৃষ্টি কামনা করছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ