বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

মাদক ব্যবসায়ীদেরকে কোনোরকম ছাড় দেওয়া হবে না: মেজর মোঃ খসরু রায়হান

মোঃ আরিফুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:
  • প্রকাশিত : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৬৬ জন পড়েছেন
বেলছড়ি বিওপিতে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২২ উদযাপন।

খেলাধুলায় বাড়ে বল মাদক ছেড়ে খেলতে চল এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২২ উদযাপন করা হয়েছে।

পাহাড়ের শান্তি,সম্প্রীতি,উন্নয়ন আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পরিস্থিতি উন্নয়নে বিজিবি নিয়মিত কাজ করে যাচ্ছে। পাহাড়ে বসবাসকারী সকল নাগরিকের অবস্থানটা সুন্দর দেখতে চাই। প্রতিটি নাগরিকের সমান অধিকার বাস্তবায়নের জন্য, উন্নয়নের জন্য এবং কল্যাণের জন্য যা করা দরকার তার সবই করছে সরকার। পাহাড়ের সকল নাগরিকের উন্নয়নে কাজ করছে সরকার।

রবিবার (২৬ জুন) সকালে বেলছড়ি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ দিবসটি উদযাপিত হয়।খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি)পলাশপুর জোনের আওতায় বেলছড়ি বিওপি এলাকায় পলাশপুর জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ খসরু রায়হান এর সার্বিক নির্দেশনায় অনুষ্ঠিত স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ শহিদুল ইসলাম এসব কথা বলেন।

এসময় বক্তারা সীমান্ত এলাকার সার্বিক আইনশৃংঙ্খলা বজায় রাখার লক্ষ্যে সীমান্তে অবৈধ অনুপ্রবেশ,অস্ত্র ও মাদকদ্রব্য চোরাচালান, নারী ও শিশু পাচার এবং জঙ্গি হামলা প্রতিরোধ বিষয়সহ অন্যান্য যে কোন ধরনের অনাকাঙ্খিত কার্যকলাপ থেকে এলাকাবাসীকে বিরত থাকার জন্য অনুরোধ করেন।  এছাড়াও সীমান্ত হত্যা, মাদকসহ সকল প্রকার চোরাচালান শূণ্যের কোঠায় নামিয়ে আনার ব্যাপারে উপস্থিত সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। মাদক ব্যবসায়ীদেরকে কোনোরকম ছাড় দেওয়া হবে না। বেলছড়ি এলাকাকে রোল মডেল করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ৪০ বিজিবি মন্তব্য করেন বক্তারা।

মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবসে উপস্থিত ছিলেন, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আনিসুজ্জামান ডালিম, বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রহমত উল্লাহ,বেলছড়ি বিওপি কমান্ডার নায়েব সুবেদার শহিদুল ইসলাম, ০১ নং ওয়ার্ড মেম্বার মোঃ টিপু সুলতান।

এ সময় অন্নান্যের মধ্যে  শিক্ষক, মসজিদের ইমাম, পেশাজীবি, সাংবাদিক ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com