• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম
তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন চন্দ্রঘোনা থানা পুলিশ এর অভিযানে সি আর মামলার ৭ আসামী গ্রেপ্তার পাইপ লাইনে ফাটল : ৩ দিন ধরে কেপিএম এ পানি সরবরাহ বন্ধ বাঘাইছড়িতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের শুভ উদ্বোধন কাপ্তাইয়ে প্রাণীসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন রাষ্ট্রীয় ও সামরিক মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের দাফন সম্পন্ন

দীঘিনালায় সেনা জোনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

মোঃ মহাসিন মিয়া, নিজস্ব প্রতিনিধি (দীঘিনালা)  / ১৯৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৫ জুন, ২০২২

খাগড়াছড়ির দীঘিনালায় সেনা জোনের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

২৫ জুন (শনিবার) দুপুরে দীঘিনালা জোন সদরে উপকার ভোগীদের মাঝে নগদ অর্থ সহায়তা তুলে দেন দীঘিনালা জোন অধিনায়ক লে. রুম্মন পারভেজ (পিএসসি)।

উপকার ভোগীদের মধ্যে ছিলেন, ২ নং বোয়ালখালী ইউপি’র প্রদীপ বড়ুয়া, মেরুং ইউপি’র আমিরুল ইসলাম ও পাশ্ববর্তী এলাকার জহুরা বেগম।

উপকার ভোগীদের মধ্যে টাকার অভাবে মৃত মায়ের সৎকার, সন্তানের এইচএসসি পরীক্ষার ফরম পূরণ ও সন্তানের চিকিৎসা করাতে পারছিলেন না তাঁরা। এমতাবস্থায় দীঘিনালা সেনা জোন পাশে এসে দাঁড়ালে তাঁদের মুখে হাসি ফোটে। তাঁরা সকলেই বাংলাদেশ সেনাবাহিনী দীঘিনালা জোনের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।

দীঘিনালা জোন অধিনায়ক লে. কর্নেল রুম্মন পারভেজ (পিএসসি) বলেন, দীঘিনালা জোন সব সময় অত্র এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের পাশে ছিলো আছে এবং থাকবে। তিনি উপকার ভোগীদের উদ্দেশ্যে আরও বলেন, আজ যে সহযোগিতা প্রদান করেছি তার ফলোআপ জানাবেন। যদি কাজ সম্পন্ন হতে আরো সহযোগিতা লাগে আমরা সহযোগিতা করবো।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ